shono
Advertisement

উৎসবের মরশুমে দুরন্ত অফার বিএসএনএলের, মিলবে অতিরিক্ত ডেটা

জেনে নিন কোন কোন প্ল্যানে কত ডেটা পাওয়া যাবে।
Posted: 05:47 PM Nov 04, 2023Updated: 05:47 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মরশুমে ভোক্তাদের জন্য দুরন্ত অফার নিয়ে এল বিএসএনএল। ২৫১ টাকার প্ল্যানে মিলবে অতিরিক্ত ডেটা। পাশাপাশি অন্যান্য রিচার্জ প্ল্যানেও রয়েছে আকর্ষণীয় অফার।

Advertisement

ঠিক কী অফার নিয়ে এল BSNL? সামনেই দিওয়ালি। আর এই মরশুমে সংস্থাটির তরফে নিয়ে আসা হচ্ছে অফারগুলি। ২৫১ টাকা, ২৯৯ টাকা ও ৩৯৮ টাকার প্ল্যানগুলিতে মিলবে অতিরিক্ত অফার। তবে কেবল মাত্র বিএসএনএলের সেলফ-কেয়ার অ্যাপ অথবা পোর্টাল থেকে রিচার্জ করলে তবেই এই সুযোগ মিলবে।

[আরও পড়ুন: ১০ লাখ থেকে ৩ বছরে ১০ কোটি সম্পত্তি শিশিরের! ‘কোন জাদুতে’, প্রশ্ন কুণালের]

২৫১ টাকার রিচার্জে মিলবে অতিরিক্ত ৩ জিবি ডেটা। এই প্ল্যানে যে ৭০ জিবি ডেটা পাওয়া যায়, তাও অবশ্যই মিলবে। তবে ২৮ দিন পরে প্ল্যানটি শেষ হয়ে গেলে ওই ডেটার বৈধতাও থাকবে না। একই ভাবে ২৯৯ টাকার প্ল্যানেও মিলবে অতিরিক্ত ৩ জিবি ডেটা। উল্লেখ্য, এই প্ল্যানে দৈনিক ৩ জিবি ডেটা পাওয়া যায়। সেই সঙ্গে ১০০ এসএমএস। তাছাড়া আনলিমিটেড লোকাল ও এসটিডি ভয়েস কলও করা যায়। বৈধতা থাকে ৩০ দিন।

এদিকে ৩৯৮ টাকার প্ল্যানেও একই ভাবে মিলবে ৩ জিবি অতিরিক্ত ডেটা। তাছাড়া এই প্ল্যানে যে ১২০ জিবি ডেটা মিলত, তাও পাওয়া যাবে। সেই সঙ্গে আনলিমিটেড কল বা অন্যান্য অফারও থাকছে। এই প্ল্যানটি ৩০ দিনের।

[আরও পড়ুন: সোশাল মিডিয়ায় বিশ্বকাপের টিকিটের খোঁজ, ৯০ হাজার টাকা খোয়ালেন ক্রিকেটপ্রেমী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement