shono
Advertisement

ভালো কাজে প্রতিবার বাধা, বাড়িতে নেগেটিভ এনার্জি নেই তো? দূর করবেন কীভাবে?

সমস্যা থাকলে তার সমাধানও থাকে। এই বিষয়গুলো জেনে রাখুন।
Posted: 03:59 PM Feb 28, 2024Updated: 03:59 PM Feb 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও শুভ কাজের জন্য খুব চেষ্টা করছেন। শেষ মুহূ্র্তে গিয়ে সমস্ত কিছু নষ্ট হয়ে যাচ্ছে। সাফল্য কাছে এসেও ধরা দিচ্ছে না। সুযোগ পাচ্ছেন, অথচ সেই সুযোগ কাজে লাগাতে পারছেন না। বারবার বাধা আসছে। বাড়িতে অশান্তি লেগেই থাকে। কেউ না কেউ অসুস্থ হতে থাকে। এমন পরিস্থিতি অশুভ শক্তির প্রভাবে হচ্ছে না তো? শুভ শক্তির অস্তিত্ব যেমন রয়েছে, তেমনই অশুভ শক্তির প্রভাবকেও অস্বীকার করা যায় না! এমনটাই মনে করেন বাস্তু বিশেষজ্ঞরা। তাই তাঁরা নেগেটিভ এনার্জি থেকে দূরে থাকার পরামর্শ দেন।

Advertisement

কিন্তু বাড়ির ভিতরেই যদি অশুভ শক্তির প্রভাব থাকে তাহলে কী করবেন? সমস্যা থাকলে তার সমাধানও থাকে। ফলে উপায় অবশ্যই আছে। বিশেষজ্ঞদের পরামর্শ –

আগেকার দিনে গুরুজনরা ঘর-দোর পরিষ্কার রাখার উপর জোর দিতেন। এই কাজ সত্যিই জরুরি। বাড়ির মধ্যে টবে ছোট ছোট গাছও লাগাতে পারেন। এতে পজিটিভ এনার্জি পাওয়া যায়।

[আরও পড়ুন: চিত্রচোর! প্রদর্শনীতে যামিনী রায়ের নকল ছবি? ক্ষুব্ধ বাংলার চিত্রকররা]

জলে লেবুর রস, নুন, সাদা ভিনিগার মিশিয়ে নিন। তারপর তা দিয়ে দরজা ও জানলা ভাল করে মুছে নিন। পাপোশের নিচে সন্ধক লবন দিয়ে তা দরজার সামনে রাখতে পারেন। এতে নেগেটিভ এনার্জি দূরে থাকে।

ঘর মোছার সময় তাতে সামান্য নুন মিশিয়ে নিতে পারেন। এতেও ভাল ফল পাওয়া যায়। দেখবেন দুপুরবেলা কারও বাড়িতে কিছু পাঠাতে হলে মায়েরা তাতে একটু নুন দিয়ে দেন।

গ্লাসের মধ্যে একটু জল নিয়ে তাতে নুন মিশিয়ে বাথরুমের কোনও একটি জায়গায় রেখে দিতে পারেন। এতে নেগেটিভ এনার্জি দূর হয়।

ধূপের গন্ধ পজিটিভ এনার্জি দেয়। ঘরে ঢুকে এই গন্ধ পেলেই দেখবেন আপনার মন ভালো হয়ে যাবে। আর এই গন্ধেই সারা বাড়িতে ছড়িয়ে যাবে পজিটিভ এনার্জি।

[আরও পড়ুন: ‘সন্দেশখালিতে ১৭৪ ধারা চলছে’, বেফাঁস মন্তব্যে নেটপাড়ায় ট্রোলড নুসরত জাহান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement