shono
Advertisement

৫৫ ইঞ্চির 4K নয়া স্মার্ট টিভি বাজারে আনল বাংলার জনপ্রিয় ব্র্যান্ড, উদ্বোধনে চাঁদের হাট!

মাত্র ছ'বছরে প্রতিযোগিতার বাজারে নিজেদের জায়গা করে নিতেও সফল এই সংস্থা।
Posted: 05:29 PM Jul 31, 2023Updated: 09:04 PM Jul 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইলেকট্রনিক গেজেটসের বাজারে তরতরিয়ে এগিয়ে যাচ্ছে বাংলার ব্র্যান্ড KGA। এবার বাজারে এল এই সংস্থার ৫৫ ইঞ্চির 4K নয়া স্মার্ট টিভি। যার উদ্বোধনে চাঁদের হাট!

Advertisement

টোস্টার থেকে মিক্সার গ্রাইন্ডার, স্যান্ডুইচ মেকার থেকে টেলিভিশন সেট, ব্লু-টুথ স্পিকারের মতো নানা ইলেকট্রনিক গেজেট বাজারে এনেছে বাংলার এই ব্র্যান্ড। এছাড়াও হেয়ার ড্রায়ার, স্পোর্টস স্টেনলেস বোতলের মতো লাইফস্টাইল স্পেশ্যাল প্রোডাক্টও বিক্রি করছে KGA। মাত্র ছ’বছরে প্রতিযোগিতার বাজারে নিজেদের জায়গা করে নিতেও সফল তারা। গুণগত মানের জন্য অল্প সময়েই জনপ্রিয় হয়ে উঠেছে KGA-র প্রোডাক্টগুলি। এমন দাবি করেই সংস্থার কর্ণধার খুসবু খোসলা গুপ্ত এবং অভিনব গুপ্ত জানিয়েছেন, আগামী দিনেও এভাবেই ক্রেতাদের জন্য উন্নত মানের ও অত্যাধুনিক প্রোডাক্ট আনা হবে।

[আরও পড়ুন: বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে হাসপাতালে মমতা, হাত নেড়ে সাড়া প্রাক্তন মুখ্যমন্ত্রীর]

৫৫ ইঞ্চি 4K স্মার্ট টিভির উদ্বোধনে হাজির ছিলেন ‘চিনি ২’ ছবির অভিনেত্রী অপরাজিতা আঢ্য, মধুমিতা সরকার এবং অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়। সংস্থার কর্ণধার জানান, আপকামিং ছবি ‘চিনি ২’-তে এই ব্র্যান্ডের ৪কে স্মার্ট টিভি এবং KGA ব্লুটুথ ইয়ারবাড ব্যবহার করতে দেখা গিয়েছে অপরাজিতা এবং মধুমিতাকে। তাই তাঁদের হাত ধরেই এই প্রোডাক্টের শুভ উদ্বোধন হল।

তবে শুধু নতুন প্রোডাক্টের আত্মপ্রকাশ ঘটিয়ে ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করা লক্ষ্য় নয় এই সংস্থার। একই সঙ্গে সেই গেজেট বিক্রির পর তার সার্ভিসিংয়েরও সব দায়িত্ব নিয়ে থাকে তারা। খুসবু গুপ্ত ও অভিনব গুপ্তের কথায়, প্রোডাক্ট কেনা এবং ব্যবহারের পরও ক্রেতাদের মুখে যাতে হাসি অটুট থাকে, সেটাই তাঁদের লক্ষ্য। এই অল্প সময়ের মধ্যে তাঁদের ব্র্যান্ডকে এভাবে জনপ্রিয় করে তোলার জন্য এবং সংস্থার প্রতি ভরসা রাখার জন্য ক্রেতাদের ধন্যবাদ জানাতেও ভোলেননি তাঁরা। আপনি কি বাড়িতে আনছেন এই ব্র্যান্ডের প্রোডাক্ট? খোসলা ইলেকট্রনিক্সের পাশাপাশি অন্যান্য ইলেকট্রনিক গেজেটসের আউটলেটেরও  মিলবে এই প্রোডাক্ট।

[আরও পড়ুন: ‘এখানে নিরামিষাশীরাই বসতে পারবেন’, IIT বম্বের ক্যান্টিনে বিতর্কিত পোস্টারে ছাত্র বিক্ষোভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement