shono
Advertisement

মাসাবার ডিজাইন করা শাড়িতে পাকিস্তানি নায়িকা মাহিরা খান, দাম জানলে চমকে যাবেন!

এই শাড়ি বিয়ের মরশুমের জন্য কিন্তু একেবারে আদর্শ।
Posted: 09:00 PM Jan 31, 2024Updated: 09:00 PM Jan 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সীমান্ত, কাঁটাতারের বিভেদ রয়েছে ঠিকই কিন্তু ফ্যাশন কিংবা শিল্প-সংস্কৃতিতে বারবার হাত মিলিয়েছে ভারত-পাকিস্তান। পাক শিল্পীরা যেমন এদেশে কাজ করেছেন, তেমন ভারতের বিনোদুনিয়া কিংবা ফ্যাশনের থেকে বেশ প্রভাবিত তারা। সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান (Mahira Khan) মাসাবা গুপ্তার (Masaba Gupta) ডিজাইন করা একটি শাড়ি পরেছিলেন, যা কিনা বর্তমানে নেটপাড়ায় চর্চার শিরোনামে।

Advertisement

ভারত তো বটেই এমনকী আন্তর্জাতিক ময়দানেও মাসাবা গুপ্তার মাসাবা হাউজ- লেবেল বেশ জনপ্রিয়। তাঁর ডিজাইন করা ওয়েডিং কালেকশন সম্প্রতি বেশ হিট হয়েছে ফ্যাশন দুনিয়ায়। এবার সেই মাসাবা সিগনেচার শাড়ি পরেই শোরগোল ফেলে দিলেন মাহিরা খান। সম্প্রতি পাকিস্তানি অভিনেত্রী দুবাইয়ে এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন। সেই গ্ল্যামারাস ইভেন্টের জন্যই মাসাবা কালেকশনের কসাটা শাড়িতে সেজেছিলেন মাহিরা। কাঁচা হলুদ রঙের এই শাড়ি বিয়ের মরশুমের জন্য কিন্তু একেবারে আদর্শ।

[আরও পড়ুন:  হাড়কাঁপানো শীতে ফ্যাশনে বাঁধা! শাড়িতে জমকালো লুকের টিপস দিচ্ছেন বলিউড নায়িকারা]

এই শাড়ির সঙ্গে মাসাবা কালেকশনেরই ফুলেল প্রিন্টেড ফুলস্লিভ ব্লাউজ বেছে নেন মাহিরা খান। তার সঙ্গে মানানসই সবুজ কাচের চুড়িতে হাত সাজান অভিনেত্রী। কানে ভারী দুল। মিনিম্যাল মেকআপ। গায়ে হলুদ কিংবা মেহেন্দির অনুষ্ঠানের জন্য একেবারে পারফেক্ট মাসাবা কালেকশনের এই শাড়ি। তবে কিনতে চাইলে খরচ করতে হবে মোটা অঙ্কের টাকা। মাসাবা কালেকশনে মাহিরা খানের পরনে এই শাড়িটির দাম ৩২ হাজার টাকা।

[আরও পড়ুন: ১০০ ঘণ্টায় তৈরি আলিয়ার ‘রামায়ণ’ শাড়ি, দাম জানলে চোখ কপালে উঠবে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement