shono
Advertisement

৯ স্ত্রীকে খুশি করতে প্রতি মাসে ‘সেক্স রুটিন’! মডেলের কীর্তিতে হতবাক নেটদুনিয়া

বউ সামলানোর টিপসও দিলেন ব্রাজিলের এই মডেল।
Posted: 04:07 PM Apr 29, 2022Updated: 04:07 PM Apr 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ওগো বধূ সুন্দরী’ সিনেমায় উত্তম কুমার গানের সুরে বলেছিলেন, একটি নিয়েই গলদঘর্ম, তিন পাঁচেকে নেই তো লোভ! কিন্তু ব্রাজিলের সুপুরুষ আর্থার উরসুকে দেখুন। একটি নয়, দুটি নয়, একেবারে ৯ বউকে নিয়ে দিব্য কাটাচ্ছেন সংসার। শুধু তাই নয়, দিন কাটছে একেবারে খোশমেজাজে। কিন্তু এই ৯  বউকে কীভাবে সামলাচ্ছেন ব্রাজিলের মডেল আর্থার? সেখানেই তো আসল কেরামতি!

Advertisement

গপ্পোটা একটু বিশদে বলা যাক। প্রেম, ভালবাসা, যৌনতাকে শুধুমাত্র একটি মানুষের কাছে আবদ্ধ রাখতে চান না আর্থার। বরং তাঁর বিশ্বাস, প্রেম উজাড় করে দাও, যৌনতা দিয়ে ভরিয়ে দাও সবার জীবন। এই উন্মুক্ত প্রেমকে সেলিব্রেট করার জন্যই ৯ জন মেয়েকে বিয়ে করেন আর্থার। আর তাঁর ৯ জন বউকে সমস্ত সুখ দেওয়ার জন্য যথেষ্ট খাটাখাটিও করেন তিনি।

ঠিক যেমন, কাকে, কোন দিন, আদর করবেন, তার রুটিন তৈরি করে ফেলেছেন আর্থার। সপ্তাহে কত নম্বর স্ত্রীয়ের সঙ্গে যৌনতায় মেতে উঠবেন তা আগে থেকে ছকে রেখেছেন তিনি। সোম থেকে রবি একেবারে রুটি তাঁর তৈরি। মাস অনুযায়ী, বদলেও যেতে থাকে স্ত্রী। শুধু তাই নয়, আর্থার মাথায় রাখেন তাঁর স্ত্রীদের ঋতুস্রাবের তারিখও। আর সেটা মাথায় রেখেই যৌনতায় মেতে ওঠেন তিনি।

[আরও পড়ুন: ডিভোর্সের পর ভেঙে পড়েছেন? মন ভাল রাখার টিপস দিলেন বিশেষজ্ঞরা]

যৌনতার ব্যাপারে একেবারেই বিন্দাস আর্থার। এমনকী, স্ত্রীদের বলাই আছে, প্রয়োজনে গ্রুপ সেক্সেও মেতে উঠতে পারেন সবাই। আর্থার তাঁর ঘনিষ্ঠমহলে জানিয়েছেন, আমার সব স্ত্রীই আমার কাছে সমান প্রিয়। তাই আমার আদরের ভাগ যেন কারও কাছে বেশি বা কম না হয়, সে কারণেই এই সেক্স রুটিন!

[আরও পড়ুন: যৌনতা নিয়ে ছুঁতমার্গ দূর করতে ‘সাহসী’ ব্যবসা, বাড়িতে সেক্স টয় পৌঁছে দেবেন দম্পতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement