shono
Advertisement

আজ থেকে ৩০ জিবি ফ্রি 4G ডেটা দিচ্ছে Airtel

প্রতি মাসে পাবেন ১০ জিবি করে ডেটা... The post আজ থেকে ৩০ জিবি ফ্রি 4G ডেটা দিচ্ছে Airtel appeared first on Sangbad Pratidin.
Posted: 03:50 PM Mar 13, 2017Updated: 12:00 PM Mar 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় টেলিকম সেক্টরে জোর লড়াই অব্যাহত রয়েছে। ভারতী মিত্তলের সংস্থা এয়ারটেল গ্রাহকদের আশ্বাস দিয়েছিল, হোলির দিন বড়সড় ঘোষণা করতে চলেছে তারা। এয়ারটেল দাবি করেছিল, হোলিতে এমন অফার তারা নিয়ে আসবে, জিও প্রাইম অফার ভুলে যেতে হবে। প্রতিশ্রুতি রেখে এবার সত্যি সত্যি গ্রাহকদের ৩০ জিবি ফ্রি ফোর-জি ডেটা দিচ্ছে এয়ারটেল। তবে শুধুমাত্র পোস্টপেড গ্রাহকরাই পাবেন এই অফার। অফারটি পেতে প্লে স্টোর থেকে এয়ারটেল অ্যাপ ডাউনলোড করতে হবে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ১৩ মার্চ থেকে বহু পোস্টপেড গ্রাহকই ৩০ জিবি ফ্রি ডেটার এসএমএস পেয়ে গিয়েছেন। বাকিরাও এই সারপ্রাইজ অফারের এসএমএস পাবেন দ্রুতই।

Advertisement

(বাজেট ও ফিচারের নিরিখে আপনার পছন্দ হতেই পারে Lenovo K6 Power)

এসএমএস করে এয়ারটেল গ্রাহকদের জানানো হয়েছে, আগামী তিন মাস ধরে নির্বাচিত গ্রাহকরা প্রতি মাসে ১০ জিবি করে ফ্রি ফোর-জি ডেটা পাবেন। ‘মাই এয়ারটেল’ অ্যাপ মারফত পোস্টপেড গ্রাহকরা এই অফারের পাবেন। সারপ্রাইজ অফার পেতে গ্রাহকদের অ্যাপটি খুলতে হবে। এই ৩০ জিবি ফ্রি ডেটা অফারটির কথা কয়েক দিন আগেই ঘোষণা করে এয়ারটেল। বোঝাই যাচ্ছে, রিলায়েন্স জিও প্রাইম মেম্বারশিপ শুরু হতেই এই ধরনের অফার বাজারে এনে পুরনো জনপ্রিয়তা ফিরে পেতে চাইছে এয়ারটেল। রিলায়েন্স জিও ৩০৩ টাকার বিনিময়ে প্রতিদিন ১ জিবি করে ফোর-জি ডেটা ২৮ দিন ভ্যালিডিটি-সহ বাজারে আনার কথা ঘোষণা করেছে। ৩১ মার্চ হ্যাপি নিউ ইয়ার অফার শেষ হতেই চালু হয়ে যাবে এই অফার। তবে এই অফার পেতে জিও গ্রাহকদের ৩১ মার্চের মধ্যে এককালীন ৯৯ টাকার বিনিময়ে প্রাইম মেম্বারশিপ নিতে হবে। জিও বনাম এয়ারটেলের এই লড়াইতে গ্রাহকরা কতটা লাভবান হন, সেটাই এখন দেখার।

(হোলির আগে ভক্তদের জন্য প্রায় নগ্ন ভিডিও পোস্ট করলেন পুনম)

The post আজ থেকে ৩০ জিবি ফ্রি 4G ডেটা দিচ্ছে Airtel appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement