shono
Advertisement

সন্তোষজনক ডেটা পরিষেবা দেওয়ায় ঘাটতি, জরিমানা হল এই সংস্থার

জরিমানার অঙ্ক জানলে আপনার মাথা ঘুরে যাবে! The post সন্তোষজনক ডেটা পরিষেবা দেওয়ায় ঘাটতি, জরিমানা হল এই সংস্থার appeared first on Sangbad Pratidin.
Posted: 04:46 PM Feb 05, 2017Updated: 11:16 AM Feb 05, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রাহকদের খারাপ পরিষেবা দেওয়ার অভিযোগে টেলিকম রেগুলেটরি অথরিটি ‘ট্রাই’ একাধিক টেলিকম সংস্থাকে মোট ১১ কোটি টাকা জরিমানা জমা দেওয়ার নির্দেশ দিয়েছে। টেলিকম মন্ত্রী মনোজ সিনহা রাজ্যসভায় এই কথা জানিয়েছেন। সবচেয়ে বেশি জরিমানা হয়েছে এয়ারসেলের।

Advertisement

(Jio-র ধাক্কা, ৩৬ টাকায় ১ জিবি ডেটা দিচ্ছে BSNL)

সিনহা বলেছেন, “কল ড্রপ-সহ একাধিক ইস্যুতে গ্রাহকদের উপযুক্ত পরিষেবা দিতে না পড়ার অভিযোগে কয়েকটি সংস্থার জরিমানা হয়েছে।” তাঁর দেওয়া তথ্য মোতাবেক, এয়ারসেলকে দিতে হবে ৩ কোটি টাকা জরিমানা। যার মধ্যে টু-জি ডেটা পরিষেবায় খামতির জন্য ১.৪৪ কোটি টাকা ও থ্রি-জি ডেটা পরিষেবায় খামতির জন্য ১.৫৬ কোটি টাকা জরিমানা দিতে হবে।

পাশাপাশি, বিএসএনএলের উপরেও ২.২৭ কোটি টাকা জরিমানা লাগু করেছে ট্রাই। উন্নত মানের পরিষেবা দিতে না পারায় রিলায়েন্সকে দিতে হবে ১.৬৪ কোটি টাকা। এছাড়াও ভোডাফোনের বিরুদ্ধে ৮৪ লক্ষ টাকা ও এয়ারটেলের বিরুদ্ধে ৪০ লক্ষ টাকার জরিমানা লাগু হয়েছে। সন্তোষজনক থ্রিজি পরিষেবা না দিতে পারায় ভোডাফোনকে দিতে হবে ২.৫০ লক্ষ টাকা জরিমানা।

(Jio-র দাদাগিরি ঠেকাতে মিশে যাচ্ছে ভোডাফোন ও আইডিয়া!)

The post সন্তোষজনক ডেটা পরিষেবা দেওয়ায় ঘাটতি, জরিমানা হল এই সংস্থার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement