shono
Advertisement
Durga Puja Fashion

পুজোর সাজে সুপারহিট সৌরসেনী-সৌম্য জুটি, রইল সপ্তমী থেকে দশমীর ফ্যাশন টিপস

ঝটপট প্ল্যান সেরে ফেলুন।
Published By: Akash MisraPosted: 07:44 PM Oct 09, 2024Updated: 09:10 PM Oct 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিশ্চয়ই পুজো প্ল্যান ছকে ফেলেছেন! ষষ্ঠী পর্যন্ত অফিসের পর মোটামুটি সপ্তমী থেকে ছুটির মেজাজ। তবে এখনও পর্যন্ত বুঝতেই পারছেন না, ঠিক কীভাবে সাজবেন। তার উপর এবার পুজো অন্যরকম, মানে এবার আপনি ও আপনার প্রিয়মানুষটি একসঙ্গে পুজোয় ঘোরার প্ল্যান। নো চিন্তা, পুজোর সাজে এবার চমক এনে দিয়েছে প্রিয় গোপাল বিষয়ী। তাঁদের সম্ভার থেকে তুলে নিন একেবারে হালফিলের ফ্যাশন। ঠিক যেমন প্রিয় গোপাল বিষয়ীর সাজে সেজে উঠেছেন অভিনেত্রী সৌরসেনী মৈত্র এবং অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়।

Advertisement

সপ্তমীর সাজ

সপ্তমীর সাজে সৌরসেনী বেছে নিয়েছে অফবিট ইক্কত শাড়ি। মেরুন পাড় দেওয়া ক্রিম ও কালোর কম্বিনেশনের এই শাড়ির সঙ্গে মেরুন রঙের কাজ করা ব্লাউজ, রুপোর গয়না। একেবারে অন্যরকম লুকে সৈরসেনী কিন্তু নজর কেড়ে নিয়েছেন। অন্যদিকে, সৌম্যর পছন্দ অফহোয়াইট জামদানি পাঞ্জাবি আর মেরুন চুড়িদার।

অষ্টমীর সাজ
অষ্টমী মানেই পুজোর চারদিনের মধ্যে সেরা সাজ। এই দিন মা দুগ্গাকে অঞ্জলি দেওয়ার সঙ্গে সঙ্গে প্যান্ডেলে সবার নজর কাড়তে অনায়াসে সাজ ধার করতে পারেন সৈরসেনী ও সৌম্যর কাছ থেকে। অষ্টমীর অঞ্জলি দিতে সৌরসেনী পরেছেন গাঢ় নীল, তামাটে সুতোর কাজ করা সফট জামদানি। সৌম্য পরেছেন বাসন্তী রঙের পাঞ্জাবি।

নবমীর সাজ

নবমীর রাতকে জমকালো করতে অবশ্য়ই পোশাকেও থাকুক সেই জমজমাট রূপ।
ঠিক যেমন সৌরসেনী পরেছেন গোলাপ লাল পাড় সিল্ক। সাজে সনাতনি ছোঁয়া। সৌম্যও তাই মেরুন ধুতি আর সুতোর কাজ করা অফ হোয়াইট পাঞ্জাবি।

দশমীর সাজ

দশমীর সাজে থাকুক একেবারে বাঙালিয়ানার ছোঁয়া। আর তাই তো বিজয়ার দিন একেবারে ট্র্যাডিশনাল সাজে সৌরসেনী, সৌম্য- দুজনেই। চন্দন রঙের তসরে, মেরুন বর্ডার দেওয়া শাড়ির সঙ্গে সৌরসেনী পরেছেন সোনালি গয়না। সৌম্য পরেছেন গাঢ় মেরুন সিল্কের পাঞ্জাবি এবং চন্দন রঙের ফ্যান্সি ধুতি।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দশমীর সাজে থাকুক একেবারে বাঙালিয়ানার ছোঁয়া।
  • নবমীর রাতকে জমকালো করতে অবশ্য়ই পোশাকেও থাকুক সেই জমজমাট রূপ।
Advertisement