shono
Advertisement

ক্যাবে যাত্রীদের জন্য খাবার-সাজগোজের সরঞ্জাম-Wifi, ট্রিপ বাতিল না পসন্দ, ভাইরাল এই চালক

ব্যাপারটা কী?
Posted: 05:40 PM Jun 29, 2023Updated: 05:40 PM Jun 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমান সময়ে কমবেশি সকলেই অ্যাপ ক্যাব ব্যবহার করেন। মোবাইলে একটা ক্লিকেই বাড়ির সামনে হাজির গাড়ি। কিন্তু বুকিংয়ের সময় চিন্তা থাকে একটাই, ক্য়ানসেল করে দেবে না তো চালক? কারণ অনেকেই লোকশন পছন্দ না হলেই বাতিল করে দেন রাইড। এই পরিস্থিতি রাইড বাতিল তো দূর, উলটে যাত্রীদের জন্য এলাহি ব্যবস্থা করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক চালক।

Advertisement

ভাবছেন তো কার কথা হচ্ছে? বলা হচ্ছে অ্যাপ ক্যাব ড্রাইভার আবদুল কাদেরের কথা। বয়স আনুমানিক ৪৮ বছর। এক টুইটার ব্যবহারকারী টুইটারে শেয়ার করেছেন একটি ছবি। দেখা যাচ্ছে, এক ব্যক্তি চালকের আসনে। আর গাড়িতে প্রচুর খাবার জিনিস। শুধু খাবার নয়, রয়েছে ফার্স্ট এইড বক্স, পারফিউম, মেক আপের জিনিসও। সেই সঙ্গে উপরি পাওনা ওয়াইফাই। কেউ গাড়িতে উঠলেই জানিয়ে দেওয়া হয় পাসওয়ার্ড। ছবিতে চালকের আসনে থাকা ব্যক্তিই আবদুল কাদের। শুধু যে যাত্রীদের জন্য বিশেষ ব্যবস্থা তা নয়। খুব সমস্যা ছাড়া, হাতে গোনা দু একবার ছাড়া কখনও ট্রিপ বাতিলও করেননি তিনি।

[আরও পড়ুন: এবার চ্যাট পিন করার ক্ষেত্রেও আকর্ষণীয় ফিচার নিয়ে আসছে WhatsApp, জানুন খুঁটিনাটি]

ইতিমধ্য়েই টুইটারে ভাইরাল আবদুল কাদের। কেউ তাঁর প্রশংসা করেছেন। কেউ আবার তাঁর গাড়িতে চড়ার ইচ্ছে প্রকাশ করেছেন। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে আবদুলের গল্প।

 

[আরও পড়ুন: আরও দীর্ঘ শাস্তির খাঁড়া, নির্দল প্রার্থী হওয়ায় প্রায় ১৫০ জনকে সাসপেন্ড করল তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement