shono
Advertisement
Abhishek Banerjee

ধনেখালিতে দাঁড়িয়ে লকেটকে তোপ, রিপোর্ট কার্ড চ্যালেঞ্জ অভিষেকের

নিজের সংসদীয় এলাকার বাসিন্দাদের জন্য লকেট কিছুই করেননি বলেই অভিযোগ অভিষেকের।
Published By: Sayani SenPosted: 06:56 PM May 17, 2024Updated: 08:08 PM May 17, 2024

সুমন করাতি, হুগলি: তৃণমূলের তারকা প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে হুগলির ধনেখালিতে প্রচারে গিয়ে লকেটকে কড়া আক্রমণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তিনি নিজের সংসদীয় এলাকার বাসিন্দাদের জন্য কিছু করেননি বলেও অভিযোগ তাঁর। ভোটের মুখে রিপোর্ট কার্ড চ্যালেঞ্জও ছুঁড়ে দেন তৃণমূলের 'সেনাপতি'।

Advertisement

হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee) বিদায়ী সাংসদও। তিনি ভোটে জিতলেও জনপ্রতিনিধির মতো কোনও কাজ করেননি বলেই অভিযোগ অভিষেকের। তিনি এদিন স্থানীয় ভোটারদের উদ্দেশে বলেন, ‘‘লকেট চট্টোপাধ্যায় ভোট চাইতে গেলে জিজ্ঞেস করবেন, আপনার দলের নেতৃত্ব বলেছেন লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করে দেবেন, এ নিয়ে আপনার অবস্থান কী? আপনি কি চান লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হয়ে যাক, লকেটকে জিজ্ঞেস করবেন।’’ তবে লক্ষ্মীর ভাণ্ডার কোনওদিনই বন্ধ হবে না বলেও আশ্বাস দেন অভিষেক। তিনি জানান, "যে বিজেপি লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করতে চায়, সেই বিজেপিকে উচিত শিক্ষা দেবেন তো? ভয় পাবেন না। কেউ লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করতে পারবে না। আপনার লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করার ক্ষমতা কোনও নেতার নেই। আমি কথা দিয়ে যাচ্ছি। রাজ্যে যত দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার থাকবে, তত দিন আমরা লক্ষ্মীর ভাণ্ডার বুক দিয়ে আগলে রাখব। প্রধানমন্ত্রী চাইলেও বন্ধ করতে পারবেন না।"

[আরও পড়ুন: মাদক খেয়ে উদ্দাম যৌনলীলা! মিলনের ‘আজব’ পরীক্ষায় প্রাণ গেল যুবতীর]

আগামী ২০ মে, পঞ্চম দফায় হুগলিতে নির্বাচন। তার আগে রিপোর্ট কার্ড প্রকাশের চ্যালেঞ্জও ছুঁড়ে দেন অভিষেক (Abhishek Banerjee)। তাঁর চ্যালেঞ্জ, "ধনেখালিতে কী করেছে হিসাব দিক। মঞ্চ থেকে চ্যালেঞ্জ করছি, বিজেপি নেতাদের কানে কথা গেলে চ্যালেঞ্জ গ্রহণ করুন। হুগলির যেকোনও বুথে আগামী ২৪ ঘণ্টার মধ্যে সভার আয়োজন করুন। ১০ বছরে মোদিজি কী করেছেন রিপোর্ট নিয় আসবেন। একদিকে আমি আর একদিকে বিজেপির প্রতিনিধি থাকবেন। যদি প্রমাণ করতে পারেন রাজ্য সরকারের তুলনায় দশ পয়সার বেশি উন্নয়ন করেছেন তাহলে তৃণমূলের হয়ে আর ভোট চাইব না।" উল্লেখ্য, এর আগে নির্বাচনী প্রচারের একেবারে শুরুর দিকে জলপাইগুড়ি সফরের আগে X হ্যান্ডেলে রিপোর্ট কার্ড চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এখনও পর্যন্ত সেই চ্যালেঞ্জ গ্রহণ করেননি গেরুয়া শিবিরের কেউ।

[আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের ছবিতে ঋদ্ধি সেন, ফের বলিউড সিনেমায় অভিনেতা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তৃণমূলের তারকা প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে হুগলির ধনেখালিতে প্রচারে গিয়ে লকেটকে কড়া আক্রমণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।
  • তিনি নিজের সংসদীয় এলাকার বাসিন্দাদের জন্য কিছু করেননি বলেও অভিযোগ তাঁর।
  • ভোটের মুখে রিপোর্ট কার্ড চ্যালেঞ্জও ছুঁড়ে দেন তৃণমূলের 'সেনাপতি'।
Advertisement