shono
Advertisement

বর্বরোচিত! পছন্দ মতো রান্না নিয়ে বচসার জের, বৃদ্ধা মাকে পুড়িয়ে মারল ছেলে!

অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 10:28 AM Oct 26, 2023Updated: 10:28 AM Oct 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পছন্দ মতো রান্না করেনি বৃদ্ধ মা, খেতেও দিচ্ছিল না সময় মতো। এই ‘অপরাধে’ মা-কে বেধড়ক মারধর করে পুড়িয়ে মারল ছেলে। এমন ভয়ংকর ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) রায়গড় জেলায়। প্রতিবেশীরা চমকে যান গুণধর ছেলের কাণ্ডে। তাঁরাই পুলিশে খবর দেন। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ছেলেকে।

Advertisement

বুধবার পুলিশ জানায়, রেভদন্ডার নবখার গ্রামে নৃশংস ঘটনাটি ঘটেছে। মৃত বৃদ্ধার নাম চানগুনা নামদেও খোট। ছেলে জয়েশের সঙ্গে রান্না করা ও খেতে দেওয়া নিয়ে বচসা হয়েছিল তাঁর। এর পরেই মাথায় আগুন চড়ে যায় ছেলের। প্রথমে মাকে বেধড়ক মারধর করেন যুবক। এর পর উঠোনে টেনে এনে বৃদ্ধার গায়ে আগুন লাগিয়ে দিয়েছিলেন তিনি। প্রতিবেশীরা খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে অগ্নিদগ্ধ বৃদ্ধাকে উদ্ধার করে পুলিশ। তাঁকে দ্রুত স্থানীয় হাসপাতলে ভর্তি করা হয়।

[আরও পড়ুন: উৎসবেও রেহাই নেই! দাদুর সঙ্গে দশেরা অনুষ্ঠানে গিয়ে ‘ধর্ষিতা’ ৩ বছরের শিশুকন্যা]

রেভদন্ডা থানার এক আধিকারিক জানিয়েছেন, আলিবাগের ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় বৃদ্ধার। এদিকে ঘটনার পরেই বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছিলেন অভিযুক্ত যুবক। তদন্তে নেমে গ্রামের কাছের একটি জঙ্গল থেকে তাঁকে পাকড়াও করে পুলিশ। তাঁর বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে।

[আরও পড়ুন: মাত্র ৬ মাস, বিজেপি আর ক্ষমতায় ফিরবে না, রাহুলকে বললেন সত্যপাল মালিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement