shono
Advertisement

বনেটে ট্রাফিক পুলিশকর্মীকে নিয়েই ছুটল গাড়ি, ভাইরাল হাড়হিম করা দৃশ্য

গ্রেপ্তার করা হয়েছে গাড়ির চালককে।
Posted: 05:25 PM Feb 14, 2023Updated: 01:14 PM Feb 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্তব্যপালন করতে গিয়ে চরম বিড়ম্বনার শিকার হলেন এক ট্রাফিক পুলিশকর্মী। প্রাণ যেতে পারত তাঁর। একটি গাড়ি ট্রাফিক আইন (Traffic Police) ভাঙায় সেটিকে রুখতে যান ওই পুলিশকর্মী। কিন্তু সেটি কথা শোনেনি। এমন সময় বনেটে চড়ে বসে সেটিকে থামানোর চেষ্টা করেন। কিন্তু ওই অবস্থায় গাড়ি চালিয়ে দেন যুবক চালক। প্রায় ১ কিলোমিটার ছোটার পরে থমকায় গাড়ি। নিস্তার পান ট্রাফিক পুলিশকর্মী। এই ঘটনার ভিডিও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যুবককে গ্রেপ্তার করে খুনের চেষ্টার মামলা দায়ের করেছে পুলিশ।

Advertisement

মহারাষ্ট্রের (Maharashtra) পালঘরের বাসাই এলাকার ঘটনা। অভিযুক্তের নাম জানা যায়নি। ওই গাড়ির নম্বর প্লেট উত্তর প্রদেশের (Uttar Pradesh)। মানিকপুর পুলিশ জানিয়েছে, সিগন্যালে গাড়ি আটকে লাইসেন্স দেখতে চেয়েছিলেন ট্রাফিক পুলিশকর্মী। ওই গাড়ির চালক ১৯ বছর বয়সী যুবকের কাছে বৈধ লাইসেন্স ছিল না। আচমকা সে গাড়ি চালিয়ে দেয়। গাড়িটিকে রুখতে বনেটে চড়ে বসেন পুলিশকর্মী। যদিও গাড়ি থামায়নি যুবক।

[আরও পড়ুন: ‘বিনাশ কালে বিপরীত বুদ্ধি’, BBC অফিসে আয়কর হানা নিয়ে বিজেপিকে তোপ বিরোধীদের]

ভিডিও ফুটেজে দেখা গিয়েছে, ব্যস্ত রাস্তায় ছুটছে গাড়ি। গাড়ির বনেটে কোনওরকমে ঝুলছেন ট্রাফিক পুলিশকর্মী। প্রায় ১ কিলোমিটার রাস্তা এভাবেই চলতে থাকে সেটি। শেষ পর্যন্ত একটি ট্রাফিক সিগনালে থমকায় গাড়ি। তখনই কনস্টেবলকে উদ্ধার করেন স্থানীয় লোকজন। অন্যদিকে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা করা হয়েছে।

[আরও পড়ুন: মহিলাদের বিরুদ্ধেও গণধর্ষণের মামলা করা যায়, পর্যবেক্ষণ এলাহাবাদ হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement