shono
Advertisement

চুরি করতে ঢুকে নজরে পড়ায় খুন! দত্তপুকুরে প্রাক্তন পঞ্চায়েত প্রধানের মায়ের হত্যার কিনারা

শুধু খুনই নয়, খুনের পর ৫ লক্ষ টাকা প্রাক্তন প্রধানের কাছ থেকে চেয়েছিল অভিযুক্ত।
Posted: 02:30 PM Sep 30, 2023Updated: 03:10 PM Sep 30, 2023

অর্ণব দাস, বারাসত: চুরি করতে ঢুকে নজরে পড়ায় খুন। দত্তপুকুরে প্রাক্তন পঞ্চায়েত প্রধানের মায়ের হত্যা কাণ্ডের কিনারা করল পুলিশ। এই ঘটনায় পুলিশের জালে ইলেকট্রিক মিস্ত্রি। খুনের পর সে আরও ৫ লক্ষ টাকা দাবি করে বলেই জানিয়েছে পুলিশ।

Advertisement

শনিবার অতিরিক্ত পুলিশ সুপার বিশ্বচাঁদ ঠাকুর জানান, দত্তপুকুরে প্রাক্তন পঞ্চায়েত প্রধানের মেয়ের বাড়ির ছাদের দরজা দিয়ে অভিযুক্ত বাড়িতে ঢোকে। মূলত চুরি করার পরিকল্পনাই ছিল তার। তবে তাকে বাড়িতে ঢুকতে দেখে ফেলেন ওই বৃদ্ধা। সে কারণে হাতে থাকা ভারী কোনও বস্তু দিয়ে ওই বৃদ্ধার মুখ থেঁতলে দেয় সে। নাতনির পাশে শুয়ে ঘুমঘোরেই মৃত্যু হয় বৃদ্ধার। শুধু খুনই নয়, খুনের পর ৫ লক্ষ টাকা প্রাক্তন প্রধানের কাছ থেকে চেয়েছিল অভিযুক্ত।

[আরও পড়ুন: ফের মা হতে চলেছেন অনুষ্কা শর্মা! বিরাট কোহলির পরিবারে আসছে নতুন সদস্য?]

জানা গিয়েছে, ধৃত অনুপ দাস পেশায় ইলেকট্রিক মিস্ত্রি। আগেও প্রাক্তন পঞ্চায়েত প্রধানের বাড়িতে কাজ করেছে সে। সেই সময় মোটের উপর রেইকি করেছিল অভিযুক্ত। তবে অনুপ একাই গোটা অপারেশন চালিয়েছে নাকি এই ঘটনার নেপথ্যে আরও কেউ জড়িত রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ হেফাজতে নিয়ে অভিযুক্তকে জেরা করে আরও তথ্য সামনে আসবে বলেই মনে করছেন তদন্তকারীরা।

উল্লেখ্য, গত ২৪ সেপ্টেম্বর দত্তপুকুরে তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত প্রধান দেবযানী সর্দার মা মেয়ের বাড়িতে এসে খুন হন। পূর্ব মেদিনীপুরের মেচেদার বাসিন্দা বেবি রানি সর্দারের সদ্যই অস্ত্রোপচার হয়। বিশ্রাম নিতে মেয়ের বাড়িতে এসেই অঘটন। রক্তাক্ত অবস্থায় বিছানা থেকে দেহ উদ্ধার হয় তাঁর। সেই সময় ওই বৃদ্ধার পাশেই শুয়েছিলেন তাঁর নাতনি। সে-ই ছিল এই খুনের ঘটনার একমাত্র প্রত্যক্ষদর্শী। ঘটনাস্থল থেকে পুলিশ একটি মোবাইল উদ্ধার করে। সেটি অভিযুক্ত অনুপ দাসেরই।
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: বাড়ির পরিচারিকার সঙ্গে ঘনিষ্ঠতা! অবশেষে ‘কোটিপতি’ কনস্টেবলের সেই বান্ধবীর মিলল খোঁজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার