shono
Advertisement

ব্যবসা সংক্রান্ত বিবাদে অপহরণ? মালদহে TMC নেতা নিখোঁজের ঘটনায় রহস্য

হরিশচন্দ্রপুর থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।
Posted: 11:29 AM Jul 21, 2021Updated: 02:51 PM Jul 21, 2021

বাবুল হক, মালদহ: বাড়ি থেকে বেরনোর পর কেটে গিয়েছে তিনদিন। এখনও নিখোঁজ মালদহের তৃণমূল নেতা (TMC leader) আনেসুর রহমান। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হরিশচন্দ্রপুর থানা এলাকার ভালুকা গ্রাম পঞ্চায়েতের হাতিছাপা গ্রামে। ব্যবসা সংক্রান্ত পুরনো শত্রুতার জেরে ওই তৃণমূল নেতাকে অপহরণ করা হয়েছে বলেই অভিযোগ পরিবারের। হরিশচন্দ্রপুর থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

Advertisement

আনেসুর রহমান নামে ওই তৃণমূল নেতা পেশায় ইট ব্যবসায়ী। রবিবার সকাল সাড়ে সাতটা নাগাদ ইটভাটায় যাচ্ছেন বলেই বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। তারপর বেলা গড়িয়ে রাত হয়ে গেলেও কোনও খোঁজ পাওয়া যায়নি তৃণমূল নেতার। তাঁর পরিজনেরা খোঁজখবর শুরু করেন। তা সত্ত্বেও খোঁজ মেলেনি বছর পঞ্চাশের আনেসুরের। তৃণমূল নেতার স্ত্রী মাসেদা জানান, “আমার স্বামী গত রবিবার সকাল বেলায় বাড়ি থেকে খাওয়া-দাওয়া করে কাজে বেরোয়। কিন্তু দীর্ঘ সময় পেরিয়ে গেলেও তিনি বাড়ি ফেরেন না। আমরা এলাকায় খোঁজখবর নিই। তবে খোঁজ পায়নি। আমাদের মনে হচ্ছে তার নিখোঁজ হওয়ার পিছনে কোনও কারণ আছে। কেউ বা কারা আমার স্বামীকে অপহরণ করেছে। আমরা চাই পুলিশ সঠিক কারণ খুঁজে আমার স্বামীকে উদ্ধার করুক।”

[আরও পড়ুন: মালিক চেয়েছিলেন ১ কোটি, ইদের আগে একটিমাত্র ছাগলের দাম উঠল ৫১ লক্ষ টাকা]

নিখোঁজ তৃণমূল নেতার ছেলের অভিযোগ, “বহু বছর আগে ইট কেনাবেচা সংক্রান্ত ব্যাপারে কালিয়াচকের বেশ কয়েকজন লোকের সঙ্গে আমার বাবার গন্ডগোল হয়। তারা আমার বাবাকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিল। এছাড়াও সুলতাননগর এলাকার এক ব্যবসায়ীর সঙ্গে টাকা পয়সা নিয়ে ব্যবসায়িক বিবাদ রয়েছে বাবার। আমাদের সন্দেহ সেই অশান্তির জেরে কেউ বা কারা আমার বাবাকে অপহরণ করে থাকতে পারে।” মালদহের (Maldah) হরিশচন্দ্রপুর থানায় ঘটনার অভিযোগ দায়ের হয়েছে। আইসি সঞ্জয় কুমার দাস বলেন, “ঘটনার অভিযোগ পেয়েছি। সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে।” ওই তৃণমূল নেতাকে দ্রুত বাড়ি ফেরানোর দাবি জানিয়েছে তাঁর স্ত্রী এবং ছেলে। স্থানীয় পঞ্চায়েত সদস্য মকবুল হোসেনও একই দাবিতে সরব।

[আরও পড়ুন: মৃত্যুর পর গাড়ির চাকায় দানিশের মাথা থেঁতলে দেয় তালিবান, প্রকাশ্যে পৈশাচিক ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার