shono
Advertisement

এত্ত রাগ! ‘এ তো জয়া বচ্চনের মেল ভার্সান’, রণবীরের মেজাজ দেখে মন্তব্য নেটিজেনদের

ব্যাপার কী? দেখুন ভিডিও।
Posted: 07:13 PM Nov 13, 2023Updated: 07:13 PM Nov 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাপারাজ্জির সঙ্গে যেন আদায় কাঁচকলায় সম্পর্ক জয়া বচ্চনের (Jaya Bachchan)। সামনে ফ্ল্যাশবাল্বের ঝলকানি দেখলেই রেগে যান অভিনেত্রী। এমন ঘটনা একাধিকবার ঘটেছে। তবে এবার তিনি কিছু করেননি। যা করার রণবীর কাপুর (Ranbir Kapoor) করেছেন। আর তাতেই নেটপাড়ার টিপ্পনি, “এ তো জয়া বচ্চনের মেল ভার্সান।”

Advertisement

ঘটনার সূত্রপাত সইফ আলি খান ও করিনা কাপুরের দিওয়ালি পার্টিতে। স্ত্রী আলিয়াকে নিয়ে সেখানেই গিয়েছিলেন রণবীর। আলিয়ার পরনে ছিল ব্রাইট রেড লেহেঙ্গা। আর রণবীর সেজেছিলেন সাদা পাজামা ও কালো কুর্তা সুটে। সে যাই হোক, পাপারাজ্জির সামনে পোজ না দিয়েই স্ত্রীর হাত ধরে হেঁটে চলে যাচ্ছিলেন রণবীর। আলিয়া হাত টেনে ধরেন। দুজন মিলে ক্যামেরার সামনে পোজ দেন। এমন সময় ফটোগ্রাফাররা আলিয়ার নাম ধরে ডাকতে থাকেন।

[আরও পড়ুন: ফুঁসছে বাংলা! মামলার হুঁশিয়ারিও, ‘লৌহ কপাট’ বিতর্কের মাঝেই মুখ খুললেন রহমান! ক্ষমা চাইলেন? ]

শুধু আলিয়ার নাম ধরে ডাকা হচ্ছে, আর তাঁকে কোনও পাত্তাই দেওয়া হচ্ছে না! তাতেই বিরক্তি প্রকাশ করেন রণবীর। আর এই ভিডিও দেখেই তাঁকে জয়া বচ্চনের ‘মেল ভার্সান’ বলা হয়। লেখা হয়, “একদম নিজের বাবার মতো। বদরাগী আর মেজাজি। সাধারণ মানুষকে কোনও সম্মানই দেয় না।”

তবে ভিডিও দেখে আবার অনেকে মনে করছেন, রণবীর নিছকই মজা করে উষ্মা প্রকাশ করেছিলেন। তা না বুঝেই এমন মন্তব্য করা হচ্ছে। “এটা ওর রসিকতা… মেজাজ নয়”, “আজকাল তো মানুষ ব্যঙ্গাত্মক রসিকতাও বোঝে না”, এমন মন্তব্যও করা হয়েছে।

[আরও পড়ুন: বচ্চন পরিবারের দিওয়ালি পুজোয় বাদ বউমা ঐশ্বর্য! অভিমানে আরাধ্যাকে নিয়ে বাড়ি ছাড়লেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement