shono
Advertisement

ঝাড়গ্রামে বীরবাহার সঙ্গে আদিবাসী নাচের ছন্দে পা মেলালেন মুখ্যমন্ত্রী, বাজালেন মাদল

এদিনের অনুষ্ঠান থেকে বিজেপিকে একহাত নেন মুখ্যমন্ত্রী। 
Posted: 01:45 PM Feb 29, 2024Updated: 02:09 PM Feb 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই আমজনতার মাঝে মিশে যেতে পছন্দ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বৃহস্পতিবার ঝাড়গ্রামে অন্যমেজাজে ধরা দিলেন তিনি। রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদাকে সঙ্গে নিয়ে পা মেলালেন ছন্দে। এদিনের অনুষ্ঠান থেকে বিজেপিকে একহাত নেন মুখ্যমন্ত্রী। 

Advertisement

বৃহস্পতিবার ঝাড়গ্রাম স্টেডিয়ামে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠান ও প্রশাসনিক সভায় যোগ দেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই জেলার একাধিক বাসিন্দাকে জলকল্যাণমূলক প্রকল্পের সুবিধা দেওয়া হয়। ওই সভা থেকেই একাধিক ইস্যুতে বিজেপিকে তোপ দাগেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, “এপ্রিল মাসের মধ্যে গরিবদের বাড়ি তৈরি করে না দিলেন কী করি দেখে নেবেন।” অর্থাৎ বড়সড় পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছেন তিনি। জঙ্গলমহলে ইন্দ্রনীল সেনকে পর্যটন সার্কিট করতে বলেছেন বলেও জানালেন তিনি। এদিন সারি এবং সারনা ধর্মকে স্বীকৃতি না দিলে বড় আন্দোলন করবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন মমতা। 

[আরও পড়ুন: সংসারে আসছে নতুন সদস্য, তারিখ জানালেন দীপিকা-রণবীর]

এদিনের সভা মঞ্চেই অন্য মেজাজে ধরা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদার সঙ্গে আদিবাসী নাচের ছন্দে পা মেলান তিনি। মঞ্চে দাঁড়িয়েই মাদলও বাজান। রাজ্যের মুখ্যমন্ত্রীকে এভাবে পেয়ে খুশি এলাকার বাসিন্দারা। 

[আরও পড়ুন: মধ্যপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনা, নিহত অন্তত ১৪]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার