shono
Advertisement

নজরে পঞ্চায়েত ভোট, চলতি মাসেই হুগলি জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক তৃণমূল সুপ্রিমোর

জেনে নিন বৈঠকের দিনক্ষণ।
Posted: 01:37 PM Apr 06, 2023Updated: 01:37 PM Apr 06, 2023

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: সামনেই পঞ্চায়েত ভোট (Panchayet Election 2023)। তার আগে রামনবমীর মিছিলকে কেন্দ্র দিন কয়েক ধরেই উত্তাল ছিল হুগলি। এই পরিস্থিতিতে হুগলির জেলা নেতৃত্বকে নিয়ে বৈঠক ডাকলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আগামী ২০ এপ্রিল বৈঠকে বসবেন তিনি।

Advertisement

সামনেই পঞ্চায়েত ভোট। নির্বাচনকে সামনে রেখে নিজেদের মতো করে ময়দান শক্ত করার কাজ চালাচ্ছে সমস্ত দল। শুধু তাই নয়, দলের সমস্যা মিটিয়ে কর্মীদের চাঙ্গা করার কাজ চালাচ্ছেন নেতারা। একই পথে হাঁটছে শাসকদলও। জেলার নেতৃত্বের সঙ্গে বৈঠক করছেন খোদ তৃণমূল সুপ্রিমো। সূত্রের খবর, আগামী ২০ এপ্রিল হুগলি জেলা নেতৃত্বের সঙ্গে কালীঘাটে বৈঠকে বসবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: হনুমান জয়ন্তী: কেমন কাজ করছে কেন্দ্রীয় বাহিনী? কতটা নিরাপদ বঙ্গবাসী? জানতে পথে রাজ্যপাল]

কী নিয়ে আলোচনা হতে পারে বৈঠকে? মূলত মনে করা হচ্ছে, পঞ্চায়েত ভোটকে নজরে রেখেই এই বৈঠক। নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি দূরে সরিয়ে একসঙ্গে কাজ করার বার্তা দিতে পারেন তিনি। তবে গত কিছুদিন ধরে একাধিক কারণে চর্চায় হুগলি। সম্প্রতি রামনবমীর মিছিলকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে উঠেছিল এই জেলা। তার রেশ ছিল প্রায় আড়াই দিন। নিয়োগ দুর্নীতিতে ধৃতদের তালিকা রয়েছেন বেশ কয়েকজন হুগলির বাসিন্দা। তাঁদের সঙ্গে তৃণমূলের যোগ ছিল বলে জানা গিয়েছে। এছাড়াও হুগলিতে তৃণমূল নেতাদের মধ্যেকার দ্বন্দ্ব-অশান্তি একাধিকবার প্রকাশ্যে এসেছে। সব দিক মাথায় রেখেই দলের নেতাদের দলনেত্রী বিশেষ বার্তা দেবেন বলেই মনে করছে ওয়াকিবহলমহল।

[আরও পড়ুন: কৌশলে কর ফাঁকি রাঘববোয়ালদের! বন্ধ হচ্ছে কলকাতা পুরসভার ‘ওয়েভার’ স্কিম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement