shono
Advertisement

রেলমন্ত্রীকে মেয়ের ডায়াপারের জন্য টুইট বাবার…তার পর?

পরিষেবায় নজির গড়ছে ভারতীয় রেল! The post রেলমন্ত্রীকে মেয়ের ডায়াপারের জন্য টুইট বাবার… তার পর? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:12 AM Oct 15, 2016Updated: 03:46 PM Apr 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেল পরিষেবায় এক নতুন দিশা এনেছেন তিনিই! যার যখন যা দরকার, স্রেফ একটা টুইট করলেই হল সুরেশ প্রভুকে। কাজের ব্যস্ততার মাঝেও সময় বার করে নিয়ে সেই সব ক্ষেত্রে যাত্রীদের স্বাচ্ছন্দ্যের প্রতি নজর দিয়েছেন রেলমন্ত্রী সুরেশ প্রভু। কোনও যাত্রী অসুস্থ হয়ে পড়লে টুইট পেয়েই তিনি নিকটবর্তী স্টেশনে পাঠিয়ে দিয়েছেন ডাক্তার আর অ্যাম্বুল্যান্স। এরকম অনেক ভাবেই যাত্রীস্বাচ্ছন্দ্যের দিকটি প্রতি নিয়ত মাথায় রেখেছেন রেলমন্ত্রী।

Advertisement


কিন্তু এবার যা ঘটল, তা ছাপিয়ে গেল আগের সব ঘটনাকেই। প্রভাকর এস ঝা নামের এক ব্যক্তি ট্রেনে যাতায়াতের সময় টুইট করলেন রেল মন্ত্রক এবং সুরেশ প্রভুকে। লিখলেন, ‘’আমি আমার ছোট্ট মেয়েটাকে নিয়ে ট্রেনযাত্রা করছি। ওর ডায়াপার দরকার। দয়া করে সাহায্য করুন!’’
ছোট্ট শিশুর যে ডায়াপার দরকার, সে কোনও নতুন কথা নয়। এবং, সেটা যে তার জন্য এক ভীষণই প্রয়োজনীয় জিনিস, সন্দেহ নেই তাতেও! খটকা শুধু এক জায়গাতেই- ট্রেনে ওঠার আগে প্রভাকর কেন সে কথা মাথায় রাখেননি? না কি তাঁর কাছে ডায়াপার ছিল যা পরে শেষ হয়ে যায়?
প্রশ্নগুলোর সদুত্তর মিলবে না। কেন না, এই টুইটের জন্য টুইটারেতিদের কাছে ভাল মতো বকুনি খেয়েছেন প্রভাকর। ফলে, তিনি আর রা কাড়ছেন না!
ঠিক কেমন সমালোচনা সহ্য করতে হল প্রভাকরকে?

.@jhaprabhakar

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement