shono
Advertisement

জানেন, ‘পতিতা’বলায় যুবককে কী শাস্তি দিলেন ইনি?

হেনস্তাকারীদের কীভাবে শায়েস্তা করতে হয়, তা যেন দেখিয়ে দিলেন শ্রীলক্ষ্মী। The post জানেন, ‘পতিতা’ বলায় যুবককে কী শাস্তি দিলেন ইনি? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:20 AM Jan 03, 2017Updated: 09:50 PM Jan 02, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেট কত- আচমকা এ প্রশ্ন পেয়ে চমকে উঠেছিলেন শ্রীলক্ষ্মী। বুঝেছিলেন নিশ্চয়ই কোথাও একটা গণ্ডগোল আছে। কেঁচো খুড়তে উঠে আসে কেউটে। দেখেন তাঁর নাম, ছবি এমনকী ফোন নম্বর দিয়ে কেউ যেন ছড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে তাঁর পরিচয় পতিতা। তিনি অবশ্য এতে বিন্দুমাত্র ভেঙে পড়েননি। উল্টে ইটের জবাব দিয়েছেন পাটকেলে।

Advertisement

সম্প্রতি পুরো ঘটনা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ওই মহিলা। জানিয়েছেন, নিজের সম্পর্কে এই মেসেজ দেখে প্রথমে চমকে গিয়েছিলেন। কিন্তু তারপরই তার উৎস সন্ধানে নেমে পড়েন। জানতে পারেন, যে তাঁকে পতিতা করেছে, সে আসলে এক রাজনৈতিক নেতা। প্রভাবশালী জেনেও পিছপা হননি তিনি। সরাসরি এ কাজের কারণ জানতে চান। শ্রীলক্ষ্মীর বডি ল্যাঙ্গোয়েজেই ঘাবড়ে যায় দলের সদস্যরা। তবে ঘটনায় পরিচিত নেতা জড়িয়ে থাকার দরুন তাঁর পরিচয় সামনে আনতে নিষেধ করেন শ্রীলক্ষ্মীর বাবা। তিনি তা করেননি, তবে বিনিময়ে সাধারণ মানুষের জন্য কিছু আদায় করে তবেই ছাড়েন। ওই নেতাকে দিয়ে জনকল্যাণে ২৫,০০০ টাকা অনুদান দিতে বলেন। টাকা দেওয়ার রসিদও পাঠাতে বলা হয়। সেই রসিদের ছবি দিয়েই পুরো ঘটনার বিবৃত করে শ্রীলক্ষ্মী।

তাঁর এই কাজে অসংখ্য মানুষের কুর্নিশ পাচ্ছেন শ্রীলক্ষ্মী। নেটদুনিয়ায় নানাভাবে হেনস্তার শিকার হন মহিলারা। কিন্তু হেনস্তাকারীদের কীভাবে শায়েস্তা করতে হয়, তা যেন দেখিয়ে দিলেন শ্রীলক্ষ্মী।

The post জানেন, ‘পতিতা’ বলায় যুবককে কী শাস্তি দিলেন ইনি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement