shono
Advertisement

OMG! আট বউ নিয়ে এক ছাদের তলায় সুখে সংসার করছেন এই যুবক

নিন্দুকরা বলছে, সম্পত্তির লোভে সোরোটকে বিয়ে করেছে আট যুবতী।
Posted: 06:20 PM Jan 30, 2022Updated: 08:19 PM Jan 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাজারে দাম্পত্য কলহ নিয়ে কৌতুকের শেষ নেই। দেশ-কাল নির্বিশেষে স্ত্রীকে নিয়ে হিমশিম খাওয়া স্বামীর গল্প হিট। কত গল্প, কত নাটক, কত সিনেমা এই বিষয়ে। কিন্তু সেসবকে হেলায় মিথ্যে প্রমাণ করে দিয়েছেন থাইল্যান্ডের যুবক ওং ড্যাম সোরোট (Ong Dam Sorot)। তিনি এক বা দুই নয়, আট স্ত্রীর স্বামী। এমনকি আট বউকে নিয়ে দিব্য সুখে সংসার করছেন বলেও দাবি তাঁর।

Advertisement

দ্রৌপদীর গল্প অপর দিক থেকে। তাও সে মহাকাব্য। আজকের বাজারে একই সময়ে এক ব্যক্তির একাধিক স্ত্রীর কথা ভাবাই যায়নি। এক স্ত্রীর সংসারেও বিবাহ বিচ্ছেদের ঘটনা ঘটছে। এই পরিস্থিতিতে থাইল্যান্ডের যুবক সোরোটের কাণ্ডে তাজ্জব বনে গেছে সকলেই। আট স্ত্রী ও স্বামীর সংসার নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে। সোরোট কি এক বিবাহবাসরেই আট স্ত্রীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন?

[আরও পড়ুন: OMG! ৭০ বছর ধরে লাইসেন্স ছাড়াই গাড়ি চালাচ্ছেন, পুলিশের হাতে ধরা পড়ে বললেন বৃদ্ধ]

এই বাংলাতেও এককালে কুলীন ছেলের অভাবে কন্যাদায়গ্রস্ত পিতা একাধিক কন্যাকে এক পাত্রের হাতে তুলে দিতেন। সে সব অবশ্যি পুরাতন কাহিনি। আজকের যুগে এমনটা বিশ্বাসই হয় না। তাছাড়া সোরোটের ওভাবে বিয়েও হয়নি। তাঁর দাবি, প্রত্যেক ক্ষেত্রে বিবাহের আগে ভালবাসার সম্পর্ক হয়েছিল সুন্দরীদের সঙ্গে।

যুবক জানান, এক বন্ধুর বিয়েতে গিয়ে আলাপ হয় প্রথম স্ত্রী নাং স্প্রাইটের সঙ্গে। প্রথম দেখাতেই প্রেমে পড়ে যান তিনি। পরে বিয়ে করেন। বাজার করতে বেরিয়ে দ্বিতীয় স্ত্রী নাং এলকে পছন্দ হয় তাঁর। এবং বিয়ে। তৃতীয় স্ত্রী নাং নেনের সঙ্গে আলাপ হয় হাসপাতালে। চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ স্ত্রীর সঙ্গে সোরোটের আলাপ হয়েছিল যথাক্রমে ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টিকটকের মতো সোশ্যাল মিডিয়ায়। সপ্তম স্ত্রী নাং ফিল্মের সঙ্গে আলাপ হয়েছিল মায়ের সঙ্গে এক মন্দিরে পুজো দিতে গিয়ে। অষ্টমের ব্যাপারটা আরও মজার। অষ্টম স্ত্রী নাং মেইয়ের সঙ্গে আলাপ হয় সাত স্ত্রীকে নিয়ে যেবার মধুচন্দ্রিমায় গিয়েছিলেন, সেইবার। সবটাই যেন গল্পকথা!

[আরও পড়ুন: মাত্র ৯ বছর বয়সেই বিশ্বের কনিষ্ঠতম ধনকুবের এই বালক! সম্পত্তি চমকে দেওয়ার মতো]

তবে পেশায় ট্যাটু শিল্পী (Tattoo Artist) সোরোটের দাবি, আট স্ত্রীকে নিয়ে তিনি সুখে সংসার করছেন। কোথাও কোনও গোলমাল নেই। স্ত্রীরা তাঁর যত্ন নেন। স্ত্রীদের মধ্যেও কোনওরকম গোলমাল নেই বলেই দাবি যুবকের। কিন্তু প্রশ্ন উঠছে, পেশায় এক ট্যাটু শিল্পীর গলায় মালা দেওয়ায় এত উৎসাহ কেন সুন্দরী যুবতীদের? এর পেছনে কি অন্য কোনও কারণ রয়েছে?

অনেকেই বলছেন, সোরোটকে ভালবেসে নয়, সম্পত্তির লোভেই আট যুবতী এক স্বামীর সংসার মেনে নিয়েছে। যদিও সোরোট সে কথা মানতে চাননি কোনওমতে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার