shono
Advertisement

স্ত্রীর সঙ্গে বচসা, দুই মেয়েকে জঙ্গলে ফেলে দিল বাবা

এ কেমন বাবা? The post স্ত্রীর সঙ্গে বচসা, দুই মেয়েকে জঙ্গলে ফেলে দিল বাবা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:31 AM Dec 23, 2016Updated: 09:01 PM Dec 22, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীর সঙ্গে বচসার জেরে দুই সন্তানকে জঙ্গলে ফেলে আসলেন বাবা। উত্তরপ্রদেশের রামপুরে ১৮ মাস ও ৩০ মাস বয়সি দুই কন্যাসন্তানের পা বেঁধে তাদের জঙ্গলে ফেলে আসেন বাবা মহম্মদ রফি। আর এই ঘটনাকে কেন্দ্র করেই উত্তেজনা ছড়িয়েছে। পরে যদিও গ্রামবাসীদের তৎপরতায় উদ্ধার করা হয় দুই শিশুকন্যাকে।

Advertisement

কিন্তু প্রতিবেশীরা রফির বিরুদ্ধে পুলিশে কোনও অভিযোগ জানায়নি বলে জানা গিয়েছে। সন্তানদুটির ভবিষ্যতের কথা ভেবেই তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন। যদিও রফি জানিয়েছেন, স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সন্তানদের জঙ্গলে ফেলে রেখে আসার পর তাঁর নিজেরই অনুতাপ হয়েছিল। সেই সময় সন্তানদের জঙ্গলে ফিরিয়ে আনতে গেলেও, শিশুদের সেখানে খুঁজে পাননি তিনি।

পুলিশ আধিকারিক ওয়াহিদ খান জানিয়েছেন,  স্ত্রীর সঙ্গে মহম্মদ রফির অশান্তি হয়েছিল। তখন রাগ করেই সে তার দুই সন্তানকে রামপুরে এনে তাদের পা বেঁধে জঙ্গলে ফেলে চলে আসে। ঘটনাটি এক স্থানীয় গ্রামবাসী মহম্মদ আকবরের নজরে আসে। তিনিই পুলিশে খবর দেন। পুলিশ এসে বাচ্চা দুটিকে রামপুর থানায় নিয়ে যায়। এরপর মহম্মদ রফি তাঁর সন্তানদের ফেরত চাইলেও পুলিশ সন্তানদের ফিরিয়ে দেয়নি। পরে শিশু দুটি মাকে আসতে দেখে কেঁদে উঠলে, পুলিশ বাচ্চা দুটিকে তার বাবা-মায়ের হাতে তুলে দেয়।

The post স্ত্রীর সঙ্গে বচসা, দুই মেয়েকে জঙ্গলে ফেলে দিল বাবা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement