shono
Advertisement

ইউপিএসসি’র প্রস্তুতিতে ব্যস্ত স্বামী, শীতল সম্পর্ক থেকে মুক্তি পেতে বিচ্ছেদের সিদ্ধান্ত স্ত্রীর

বিচ্ছেদের কারণ শুনে তাজ্জব প্রায় সকলেই। The post ইউপিএসসি’র প্রস্তুতিতে ব্যস্ত স্বামী, শীতল সম্পর্ক থেকে মুক্তি পেতে বিচ্ছেদের সিদ্ধান্ত স্ত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 11:08 AM Sep 01, 2019Updated: 11:08 AM Sep 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যই বিয়ে হয়েছে। ভেবেছিলেন বেশ সুখী হবে দাম্পত্য জীবন। কিন্তু শুরুতেই সম্পর্কে শীতলতা। নববধূতে মন নেই স্বামীর। কি ভাবছেন অন্য কোনও সম্পর্ক রয়েছে তাঁর? মোটেও না, পরিবর্তে বই-খাতা নিয়েই সময় কেটে যায় স্বামীর। কারণ, পিএইচডি ডিগ্রিধারী ওই যুবক দিনভর ব্যস্ত থাকেন ইউপিএসসি-র প্রস্তুতিতে। তাতেই বিরক্ত স্ত্রী। শীতল সম্পর্ক থেকে মুক্তি পেতে তাই বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন মহিলা। মধ্যপ্রদেশের ভোপালের ঘটনায় তাজ্জব প্রায় সকলেই।

Advertisement

[আরও পড়ুন: ঝাড়খণ্ডে উদ্বোধনের একদিনের মধ্যে ভেঙে পড়ল ৪২ বছর ধরে তৈরি হওয়া বাঁধ]

ওই মহিলা বলেন, “স্বামী আমাকে একটুও সময় দেন না। এমনও দিন রয়েছে যেদিন দু’জনের মধ্যে একটিও কথা হয়নি। কোথাও কখনও বেড়াতে যাইনি আমরা। সিনেমা দেখতে যাওয়ার কথা বললেও আপত্তি করে স্বামী। তিনি যে অন্য কোনও মহিলার প্রতি আসক্ত এমন নন। আমাদের প্রেমে বাধা স্বামীর পড়াশোনার প্রতি অতি আগ্রহ। ইউপিএসসি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন আমার স্বামী।” অনেকেই প্রশ্ন করছেন, পিএইচডি ডিগ্রিধারী স্বামী চাকরি পান, তা কি চান না ওই মহিলা? এ প্রশ্নে অবশ্য ইতিবাচক উত্তর দিয়েছেন নববধূ। সরকারি চাকরি পান স্বামী তা তিনিও চান। কিন্তু তা বলে নববধূ এতটুকু সময় দিতে পারবেন না তা বরদাস্ত করবেন না ওই মহিলা। নববধূর দাবি স্বামীর অবহেলা সহ্য করতে করতে মানসিক অবসাদে ভুগছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে অধিকাংশ সময় কাটানোর চেষ্টা করেছেন তিনি। তাতেও স্বামীকে ছেড়ে সময় কাটাতে পারছেন না ওই মহিলা।

[আরও পড়ুন: খুব সাফল্য নেই, তবু বাংলায় এনআরসি’র দাবিতে জোর সওয়াল অসম বিজেপির]

তাই বাধ্য হয়ে বিবাহবিচ্ছেদের মামলা রুজু করেন তিনি। বিবাহবিচ্ছেদের কারণ শুনে তাজ্জব হয়ে গিয়েছেন প্রায় সকলেই। দু’জনকে মুখোমুখি বসিয়ে মিটমাট করার চেষ্টা করছেন কাউন্সেলর নূরান্নিসা খান। নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি মিটিয়ে সুখী দাম্পত্য জীবন কাটানোর পরামর্শ দেন তিনি। নববধূর যতই অভিযোগ থাক না কেন, ওই যুবক যদিও কোনও মুখ খুলতে রাজি নন। তাঁর স্ত্রীর প্রতি কোনও অভিযোগ নেই বলেও সাফ জানিয়ে দিয়েছেন। স্ত্রীকে সময় দিতে পারেননা বলে আক্ষেপও করেছেন তিনি। স্ত্রীর সঙ্গে সারাজীবন থাকতে চান বলেও কাউন্সেলরকে জানিয়েছেন ওই যুবক। তবে নববধূ চাইলে তাঁকে বিচ্ছেদের সম্মতি দেবেন বলেও জানিয়ে দিয়েছেন তিনি।

The post ইউপিএসসি’র প্রস্তুতিতে ব্যস্ত স্বামী, শীতল সম্পর্ক থেকে মুক্তি পেতে বিচ্ছেদের সিদ্ধান্ত স্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার