shono
Advertisement

শরীরে লাগানো চিপ! অজিত ডোভালের বাড়িতে আগন্তুকের হানায় ছড়াল চাঞ্চল্য

তাঁকে জিজ্ঞাসাবাদ করছে দিল্লি পুলিশের স্পেশ্যাল ব্রাঞ্চ।
Posted: 12:36 PM Feb 16, 2022Updated: 01:51 PM Feb 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালের (Ajit Doval) বাড়িতে গাড়ি নিয়ে জোর করে ঢুকে পড়ার চেষ্টা করায় গ্রেপ্তার হলেন এক আগন্তুক। ধরা পড়া ওই ব্যক্তি নাকি দাবি করেছেন, তাঁর শরীরে চিপ লাগানো রয়েছে। যদিও তল্লাশি চালিয়ে তেমন কিছু পাওয়া যায়নি। ধৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর দিল্লি পুলিশের এক সূত্র জানিয়েছে, সম্ভবত ওই ব্যক্তি মানসিক ভাবে অসুস্থ। ওই ব্যক্তিকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করছে দিল্লি পুলিশের স্পেশ্যাল ব্রাঞ্চ। 

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি একটি গাড়ি নিয়ে সেখানে হাজির হন। কিন্তু অজিত ডোভালের বাসভবনের সামনে মোতায়েন নিরাপত্তা কর্মীরা তাঁকে আটক করেন। তাঁদের ওই ব্যক্তি বলেন, তাঁর শরীরে চিপ বসানো রয়েছে। দূর থেকে কেউ সেই চিপের মাধ্য়মে তাঁকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করেছে। যদিও তাঁকে পরীক্ষা করে তাঁর শরীরে তেমন কোনও কিছুর সন্ধান মেলেনি। এরপরও তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁর অসংলগ্ন কথাবার্তা থেকে পুলিশের অনুমান, তিনি মানসিক ভারসাম্যহীন। দিল্লি পুলিশের সূত্র এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে এবিষয়ে বলতে গিয়ে জানিয়েছে, ”প্রাথমিক তদন্ত থেকে মনে করা হচ্ছে উনি মানসিক ভাবে অসুস্থ।” তবে তা সত্ত্বেও তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। 

[আরও পড়ুন: সব প্রজন্মের কাছেই তাঁর গান সুপারহিট, বাপি লাহিড়ীর প্রয়াণে শোকপ্রকাশ মোদি-মমতার]

জানা গিয়েছে, ধৃতকে লোধি কলোনিতে স্পেশ্যাল সেলের দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। চলছে জিজ্ঞাসাবাদ। কেবল স্পেশ্যাল ব্রাঞ্চই নয়, সন্ত্রাস বিরোধী শাখার তরফেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে।

গত বছর এক পাক মদতপুষ্ট জঙ্গি গ্রেপ্তারের পরে দাবি করেছিল, সে জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালের বাড়িতে রেকি করেছিল জঙ্গি নেতাদের নির্দেশে। উদ্দেশ্য ছিল, হামলার ব্লু প্রিন্টের ছক কষা। তার এমন বিস্ফোরক স্বীকারোক্তি শোনার পরই কড়া সতর্কতা জারি করা হয় ডোভালের অফিসে। 

[আরও পড়ুন: চলতে চলতে হঠাৎই ব্রেক কষেছিল সামনের ট্রাক, দীপ সিধুর মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement