shono
Advertisement

Breaking News

‘মোটা’বলেছিলেন বান্ধবী, কঠোর পরিশ্রমে ৭০ কেজি ওজন কমিয়ে ভাইরাল যুবক 

১৩৯ কেজি ওজন হয়ে গিয়েছিল যুবকের।
Posted: 06:52 PM Aug 23, 2022Updated: 08:30 PM Aug 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকার কটাক্ষের জবাব দিলেন যুবক। প্রেমে প্রত্যাখ্যাত হন তিনি! ‘মোটা’ বলে তাঁকে কটুক্তি করেছিলেন বান্ধবী।আদতে সেই ব্যঙ্গ অনুপ্রেরণার কাজ করেছিল। ফলে মেদ ঝরাতে কঠোর পরিশ্রম করেন এবং ৭০ কেজি ওজন কমিয়ে ফেলেন যুবক। প্রেমিকার বিদ্রুপের জবাব দিয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়া স্টার হয়ে উঠেছেন। ভাইরাল হয়েছে তাঁর পুরনো ও নতুন ছবি ও ভিডিও।

Advertisement

জানা গিয়েছে, এই যুবকের নাম পুভি (Puvi)। বিরাট চেহারার কারণে আত্মীয় বন্ধু-বান্ধব সকলেই বিদ্রুপ করত তাঁকে। এক সময় ১৩৯ কেজি ওজন ছিল তাঁর। সেই সময় পুভির বান্ধবী জানিয়ে দিয়েছিলেন, সব ঠিক আছে কিন্তু পুভি বড্ড মোটা। এই নিয়ে যুবককে রীতিমতো ব্যঙ্গ করেন বান্ধবী। ব্যাপারটা মোটেই ভাল লাগেনি পুভির। মনে বড়সড় আঘাত পেয়েছিলেন তিনি। তবে সেই আঘাতই হয়ে উঠেছিল শক্তি। মনে মনে সংকল্প করেন পুভি, এই অপমানের যোগ্য জবাব দেবেন তিনি।

[আরও পড়ুন: মদ্যপানের সাইড এফেক্ট! বন্ধুর পায়ুদ্বার দিয়ে স্টিলের গ্লাস ঢোকাল যুবকরা, তারপর…]

সেই মতো জীবনযাপন সম্পূর্ণ বদল ফেলেন পুভি। খাওয়া নিয়ন্ত্রণ ও শরীরচর্চা শুরু করেন। নিয়মিত জিম করাও শুরু করেন। এ যেন অন্য মানুষ! হাতেনাতে তার ফলও মেলে। এভাবেই কঠোর পরিশ্রমে ৭০ কেজি ওজন কমিয়ে ফেলেন পুভি। অর্থাৎ এককালের ১৩৯ কেজির যুবকের ওজন এখন মোটে ৬৯ কেজি। তারচেয়ে বড় কথা জিম করা পেশিবহুল নতুন ঝকঝকে পুভিকে দেখে মুগ্ধ মেয়েরা। তাঁর মাচো ফিগারে চমকাচ্ছেন পুরুষরাও। অনলাইনে পুরনো ও নতুন পুভির ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল ছবি দেখে নেটিজেনরা বলছেন, এই পুভিকে দেখে নিশ্চিত আঙুল কামড়াচ্ছেন প্রেমিকা।

[আরও পড়ুন: জেলাশাসকের চশমা নিয়ে চম্পট বাঁদরের, বাগে আনতে হিমশিম পুলিশ-প্রশাসন! ভিডিও ভাইরাল]

ওজন কমানো রীতিমতো কঠিন একটি বিষয়। তবে সঠিক অনুপ্রেরণায় সব সম্ভব। তা অনেক ক্ষেত্রে মানুষের বিদ্রুপও হতে পারে। মাঝে ৪৮ বছরের অঞ্চল দ্বিবেদী নামের এক ব্যক্তি এক বছরে ৩১ কেজি ওজন কমিয়ে খবরে এসেছিলেন। বাড়তে বাড়তে ১০১ কেজি ওজন হওয়ার পর বহু মানুষের বিদ্রুপের মুখে পড়েন তিনি। এরপর কঠোর পরিশ্রম করেন। প্রচুর সময় কাটাতেন জিমে। তার ফলও পান অঞ্চল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার