shono
Advertisement

নিউ ইয়র্ক ইন্ডিয়ান চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেতা মনোজ বাজপেয়ী

জানেন কোন ছবির জন্য সেরা হলেন অভিনেতা? দেখুন ট্রেলার। The post নিউ ইয়র্ক ইন্ডিয়ান চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেতা মনোজ বাজপেয়ী appeared first on Sangbad Pratidin.
Posted: 03:04 PM May 15, 2018Updated: 09:02 PM Aug 21, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর সর্দার খান, কখনও ‘আলিগড়’-এর সমকামী অধ্যাপক রামচন্দ্র, আবার কখনও ‘নাম শাবানা’র দুঁদে গোয়েন্দা অফিসার। প্রত্যেক চরিত্রকে বিশ্বাসযোগ্য করে তুলেছেন দর্শকদের কাছে। কিন্তু বলিউডে যোগ্য সম্মান পেয়েছেন কি? এই প্রশ্ন হয়তো মনোজ বাজপেয়ীর মনে কখনও না কখনও এসেছে। কিন্তু অভিনেতার কাজ অভিনয় করে যাওয়া। তাই করে গিয়েছেন মনোজ। ফল এতদিনে মিলেছে। তবে বলিউডে নয়, হলিউডে। নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেতার শিরোপা পেলেন মনোজ বাজপেয়ী। টুইটে এই সুখবরটি দেন অভিনেতা নিজে।

Advertisement

 

[অসুস্থ মিঠুন চক্রবর্তীর চিকিৎসা চলছে দিল্লিতে! ছড়াচ্ছে জল্পনা]

নবাগত পরিচালক দীপেশ জৈনের ছবি ‘গলি গুলিয়াঁ’ ওরফে ‘ইন দ্য শ্যাডোজ’-এর জন্য এই এই পুরস্কার পেয়েছেন মনোজ। ছবিতে এক খুড্ডোজ নামের এক ব্যক্তির চরিত্রে রয়েছেন তিনি। একাকীত্বে ভোগা মানুষটি পুরনো দিল্লির গলিতে গলিতে ঘুরে বেড়ায়। একটি ছেলের সন্ধান পায় সে। বাড়িতে নিয়মিত অত্যাচার সইতে হয় ছেলেটিকে। খুড্ডোজ কি পারবে তাকে সাহায্য করতে?

[আত্মহত্যা করতে চেয়েছিলেন ইন্দের কুমার! ভাইরাল ভিডিও]

মানুষের মনের জটিল এই কাহিনিতে রয়েছেন শাহানা গোস্বামী, নীরজ কবি, রণবীর শোরের মতো অভিনেতারাও। নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে প্রশংসিত হয়েছে এ ছবি। মনোজের অভিনয়ে মুগ্ধ বিদেশি দর্শকরা। ফেস্টিভ্যালে সেরা ছবির সম্মান পেয়েছে মারাঠি ছবি ‘ন্যুড’। এই ছবির জন্যই সেরা অভিনেত্রী হয়েছেন কল্যাণী মুলে।

এমনিতে বলিউডে এখন বিয়ের মরশুম। সোনম কাপুর, নেহা ধুপিয়া থেকে হিমেশ রেশমিয়া- সকলেই গাঁটছড়া বেঁধেছেন মনের মানুষের সঙ্গে। দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রানাউত, ঐশ্বর্য রাইরা আবার ব্যস্ত কানের রেড কার্পেটে সৌন্দর্যের দ্যুতি ছড়াতে। বিয়ের পর সেখানে পৌঁছে গিয়েছেন সোনমও। এর মধ্যেই নিজের অভিনয়ের জোরে সাফল্য ছিনিয়ে নিলেন বলিউডের অন্যতম সেরা অভিনেতা।

[অ্যাসিড আক্রান্তদের সংগ্রামের কাহিনি নিয়ে আসছে মেগা ধারাবাহিক]

The post নিউ ইয়র্ক ইন্ডিয়ান চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেতা মনোজ বাজপেয়ী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement