shono
Advertisement

মল্লিকবাজারে বহুতলে আগুন, আতঙ্কে রাস্তায় বেরিয়ে পড়লেন স্থানীয় বাসিন্দারা

ফের বহুতলে আগুন। The post মল্লিকবাজারে বহুতলে আগুন, আতঙ্কে রাস্তায় বেরিয়ে পড়লেন স্থানীয় বাসিন্দারা appeared first on Sangbad Pratidin.
Posted: 12:57 PM May 23, 2018Updated: 01:33 PM May 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরের ফের আগুন আতঙ্ক। আগুন লাগল মল্লিকবাজারের এক বহুতলে। আতঙ্কে রাস্তায় বেরিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ৬টি ইঞ্জিন। আশেপাশে সমস্ত বাড়ি ও বহুতল খালি করে দিয়েছেন দমকলকর্মীরা। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও আগুন নিয়ন্ত্রণে আসেনি। শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে বলে অনুমান।

Advertisement

[বিমানবন্দরে পটল চিরে মিলল ৪৭ লক্ষের বিদেশি নোট, থ শুল্ক কর্তারা]

শহরের ব্যস্ততম এলাকা বললে ভুল হবে না। তবে দক্ষিণ কলকাতার মল্লিকবাজার অত্যন্ত ঘিঞ্জিও। রাস্তার এজেসি বোস রোড বরাবর রাস্তা দু’ধারে অজস্র দোকান ও বহুতল। বেশিরভাগ দোকানই আবার গাড়ির যন্ত্রাংশের। ফলে দোকানে যে পেট্রল-ডিজেলের মতো দাহ্যপদার্থ মজুত থাকে, তা বলা অপেক্ষা রাখে না। তাই মল্লিকবাজারে বহুতলে অগ্নিকাণ্ডের ঘটনায় তুমুল আতঙ্ক ছড়িয়ে পড়ে। আতঙ্কে রাস্তায় নেমে পড়েন স্থানীয় বাসিন্দারা। এদিন দুপুর সাড়ে বারোটা নাগাদ চারতলার একটি বাড়ির উপরতলার আগুন লেগে যায়। ওই বাড়ির পাশে আরও একটি বহুতল রয়েছে। স্থানীয় বাসিন্দাদের দাবি, পাশের বহুতলটিতেও আগুন ছড়িয়ে পড়তে পারত। খবর পেয়ে একে একে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৬টি ইঞ্জিন। প্রথমেই আশেপাশের সমস্ত বাড়ি ও বহুতল খালি করে দেন দমকলকর্মীরা। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় আগুন নেভানোর কাজ। শেষ খবর পাওয়া খবরে জানা দিয়েছে, এখনও আগুন নিয়ন্ত্রণে আসেনি। এদিকে যে বহুতলে আগুন লেগেছে, সেখানে কেউ আটকে রয়েছেন কিনা, তা স্পষ্ট নয়। বাড়ির ভিতরে ঢুকে তল্লাশি চালাচ্ছেন দমকলকর্মীরা। দিন কয়েক আগে বহুতলে অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছিল লালবাজারে। সাতসকালে আগুন লেগেছিল মার্টিন বার্ন বিল্ডিংয়ের চারতলায়। কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকল।

[ফের ক্যাপটিভ ব্রিডিং আলিপুর চিড়িয়াখানায়, নয়া অতিথির অপেক্ষা আধিকারিকদের]

The post মল্লিকবাজারে বহুতলে আগুন, আতঙ্কে রাস্তায় বেরিয়ে পড়লেন স্থানীয় বাসিন্দারা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement