shono
Advertisement

বালিবোঝাই চলন্ত লরিতে আগুন, বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে ব্যাপক যানজট

বরাতজোরে প্রাণে বাঁচেন লরিচালক ও খালাসি।
Posted: 08:53 AM Aug 28, 2021Updated: 08:58 AM Aug 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধ্বংসী আগুনে পুড়ে ছাই বালিবোঝাই লরি। শনিবার সাতসকালে ওই চলন্ত লরিটিতে আগুন লেগে যায়। বরাতজোরে প্রাণে বাঁচেন লরিচালক ও খালাসি। বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের সিসিআর ব্রিজের কাছে এই ঘটনায় রীতিমতো শোরগোল। বিমানবন্দরগামী রাস্তায় ব্যাপক যানজট।

Advertisement

জানা গিয়েছে, শনিবার সকালে  ওই লরিটি বর্ধমান থেকে আসছিল। তার গন্তব্য ছিল রাজারহাট। বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের উপরে সিসিআর ব্রিজের কাছে ঘটল বিপত্তি। আচমকাই লরিটিতে আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে গোটা লরিতে আগুন ছড়িয়ে পড়ে। কালো ধোঁয়ায় ঢাকতে থাকে গোটা এলাকা। 

পরিস্থিতি বেগতিক বুঝে লরি থেকে ঝাঁপ দেন চালক ও খালাসি। খবর পৌঁছয় দমকলে। তড়িঘড়ি একে একে দমকলের দু’টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। ততক্ষণে যদিও লরির বেশিরভাগ অংশই পুড়ে গিয়েছে। শুরু হয় যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ। দমকল কর্মীদের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে। 

এদিকে, শনিবার সাতসকালের এই ঘটনার জেরে দমদম বিমানবন্দর যাওয়ার রাস্তায় ব্যাপক যানজট হয়। তার ফলে বেজায় সমস্যায় পড়েন পথচলতিরা। দমকল সূত্রে খবর, খুব শীঘ্রই অগ্নিদগ্ধ লরিটিকে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের উপর থেকে সরিয়ে দেওয়া হবে। তার ফলে স্বাভাবিক হবে যানচলাচলও। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার