shono
Advertisement

‘ভাবতেই পারছি না ও আর আসবে না’, স্কুলে সৌরনীলের স্মৃতিচারণায় কান্নায় ভেঙে পড়লেন প্রধান শিক্ষক

মুখভার সৌরনীলের সহপাঠিদেরও।
Posted: 01:35 PM Aug 07, 2023Updated: 01:35 PM Aug 07, 2023

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: বেহালা দুর্ঘটনার পর দু’দিন পেরিয়েছে। সোমবার ফের খুলেছে বড়িশা হাই স্কুল অর্থাৎ সৌরনীলের স্কুল। আয়োজন করা হল স্মরণসভার। সেখানেই কেঁদে ভাসালেন প্রধান শিক্ষক অজয় রায়। বললেন, “সৌরনীল নেই আমি মানতে পারছি না।”

Advertisement

বেহালা দুর্ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার থেকে তোলপাড় রাজ্য। ফুটফুটে সৌরনীলের মৃত্যু মানতে পারছে না কেউ। তা সত্ত্বেও ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছে সৌরনীলের আত্মীয়-সহপাঠি-শিক্ষক সকলেই। দুদিন বন্ধ থাকার পর সোমবার সকালে খুলেছে বড়িশা হাই স্কুল। সেখানে ব্যবস্থা করা হয়েছে সৌরনীলের স্মরণসভার। সেখানেই সৌরনীলকে নিয়ে বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন প্রধান শিক্ষক। কার্যত কথা বলার মতো পরিস্থিতিতেই ছিলেন না তিনি। বারবার শুধু বলেছেন, “সৌরনীল আর আসবে না। খেলবে না। ভাবতে পারছি না।” মুখ ভার সহপাঠিদেরও। সৌরনীল আর কোনওদিন তাদের সঙ্গে ক্লাস করবে না, টিফিন ভাগ করে খাবে না, এটা ভাবতে পারছে না তারা।

[আরও পড়ুন: পুলিশের তাড়া খেয়ে ভাগীরথীতে ঝাঁপ দিয়ে মৃত্যু যুবকের, খুনের অভিযোগ তুলে সরব পরিবার]

এদিকে দুর্ঘটনার পর থেকেই বেহালা চৌরাস্তায় বাড়ানো হয়েছে নিরাপত্তা। এখানেই সেই নয়। ওই এলাকায় রাস্তার পাশের দোকানগুলিকে ২ ফুট পিছিয়ে নেওয়ার নির্দেশও দেওয়া হয়েছে। সব মিলিয়ে বেহালা দুর্ঘটনার পর নিরাপত্তার চাদরে মুড়ে দেওয়া হয়েছে এলাকা।

[আরও পড়ুন: চায়ের দোকান যেন GK-র ভাণ্ডার! দেশের রাজনৈতিক ব্যক্তিত্বদের নাম, তথ্য মিলবে এখানে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement