shono
Advertisement

বাংলা সিরিয়ালে নায়িকা হওয়ার টোপ, ৮০ হাজার টাকা নিয়ে উধাও মহিলা

শহরের বেশকিছু জায়গায় টাকা লোপাট করার অভিযোগ এক মহিলা-সহ দুই ব্যক্তির বিরুদ্ধে। The post বাংলা সিরিয়ালে নায়িকা হওয়ার টোপ, ৮০ হাজার টাকা নিয়ে উধাও মহিলা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:08 AM Aug 09, 2019Updated: 09:10 AM Aug 09, 2019

অর্ণব আইচ: বাংলা সিরিয়ালে নায়িকার ভূমিকায় সুযোগ? লোভনীয় অফার বটে! সুযোগ পেলে ছাড়ে কে? তার পরিবর্তে টাকা লাগে লাগুক। কিন্তু টাকা ঢেলেও সেই স্বপ্ন যদি পূরণ না হয়। সম্প্রতি, এমনই ফাঁদে পা দিয়ে প্রতারিত হয়েছেন বাগমারি এলাকার এক তরুণী। পাশাপাশি খাস কলকাতার বুকে এবং শহরতলীতেও শোনা গিয়েছে টাকা নিয়ে চম্পট দেওয়ার মতো ঘটনা।

Advertisement

[আরও পড়ুন: ফুটবল খেলতে গিয়ে তড়িদাহত কিশোর, পথ অবরোধ মেটিয়াবুরুজে]

মানিকতলার বাগমারি রোডের এক তরুণী বহুদিন ধরেই বাংলা সিরিয়ালে অভিনয় করতে ইচ্ছুক। কয়েক মাস আগে তাঁর সঙ্গে পরিচয় হয় এক ব্যক্তি এবং এক মহিলার। তাঁরা দাবি করেছিলেন, টলিউড ইন্ডাস্ট্রির বাংলা সিরিয়ালের বহু প্রযোজক এবং পরিচালকের সঙ্গে যোগাযোগ রয়েছে তাদের। সেই সুবাদেই যে কোনও তরুণ বা তরুণীকেই সিরিয়ালে অভিনয়ের সুযোগ করে দিতে পারে তাঁরা। তবে সিরিয়ালের অভিনয় করার সুযোগের বদলে তাঁদের টাকা দিতে হবে। সেই ফাঁদে পা দেন বাগমারির ওই তরুণী এবং তাঁর বাবা। অভিযুক্তদের বিশ্বাস করে ৮০ হাজার টাকা দেন তাঁরা। সেই টাকা নেওয়ার পর থেকেই তরুণীকে ঘোরাতে থাকেন ওই দু’জন । যোগাযোগ বন্ধ করে দেয়। শেষে ওই তরুণীর অভিভাবকরা মানিকতলা থানায় অভিযোগ দায়ের করেন। চক্রের মাথা ওই মহিলা বলেই অভিযোগ।

অন্যদিকে, আড়াই লাখ টাকা দেওয়ার নাম করে দক্ষিণ কলকাতার গড়ফায় প্রতারণা। টাকার তোড়ার উপরে দু’টি পাঁচশো টাকার নোট দিয়ে প্রতারণা করে পালাল প্রতারকরা। সম্প্রতি শহরের বেশ কয়েকটি থানায় একের পর এক প্রতারণা ও চুরির অভিযোগ দায়ের হয়েছে। সম্প্রতি, আগরপাড়ার বাসিন্দা দুই যুবকের সঙ্গে এক ব্যক্তির পরিচয় হয়। একটি ব্যবসা শুরু করছেন দুই যুবক। ওই ব্যক্তি তাঁদের বলেন, তার কাছে কিছু পুরনো অথচ সচল নোট আছে। তাঁরা যদি নতুন নোট দেন, তবে তাঁদের সেই পরিমাণের পাঁচ গুণ টাকা দেওয়া হবে। বলা হয়, তাঁরা ৫০ হাজার টাকা দিলে তার পরিবর্তে তাঁদের ২ লাখ ৪০ হাজার টাকা দেবে। সেই লোভে দুই যুবক রাজি হয়ে যান। এরপর গড়ফায় একটি জায়গায় তাঁদের আসতে বলা হয়। সেখানে ওই ব্যক্তি যুবকদের হাতে ৫০ হাজার টাকা তুলে দেয়। তার বদলে সে তাঁদের হাতে একটি বান্ডিল ধরিয়ে দেয়। তবে রাস্তায় টাকা গুনতে বারণ করা হয় তাঁদের। বান্ডিলের উপরে একটি পাঁচশো টাকার নোট দেখেও তাঁরা আশ্বস্ত হন। বাড়ি গিয়ে সেই বান্ডিল খুলতেই দেখা যায়, উপরে রয়েছে দু’টি পাঁচশো টাকার নোট। তার তলায় সাধারণ কাগজ। প্রত্যেকটিই নোটের মাপে কাটা। দুই যুবক গড়ফা থানায় অভিযোগ দায়ের করেন। ওই কেপমারকে শনাক্ত করার চেষ্টা চলছে।

[আরও পড়ুন: সারদা কাণ্ডে জেরা করতে শতাব্দীকে তলব, ইডি’র দপ্তরে হাজিরা সাংসদের]

অন্যদিকে, আমহার্স্ট স্ট্রিটের পটুয়াটোলা লেনের এক বাসিন্দার কাছ থেকে ১০ লাখ ৩৫ হাজার টাকা ও প্রায় সমমূল্যের ৩৫০ গ্রাম সোনা হাতানোর অভিযোগ উঠল পরিচারকের বিরুদ্ধে। নদিয়ার বেথুয়াডহরির বাসিন্দা ওই অভিযুক্ত। পরিবারের কর্তার অভিযোগ, অভিযোগকারীর বাড়িতে গত ৫ বছর ধরে রয়েছে সে। বাড়ির লোকদের বিশ্বাসের সুযোগ নিয়েই সে পুরো টাকা ও গয়না উধাও করে পালিয়ে যায়। আপাতত ওই ব্যক্তির খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিশ।

The post বাংলা সিরিয়ালে নায়িকা হওয়ার টোপ, ৮০ হাজার টাকা নিয়ে উধাও মহিলা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement