shono
Advertisement

Breaking News

মধ্যপ্রদেশে চলন্ত গাড়িতে ধর্ষণ কিশোরীকে! আর্তনাদ ঢাকতে তারস্বরে বাজল গান

এক অভিযু্ক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 09:17 AM Nov 23, 2023Updated: 09:25 AM Nov 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশে (Madhya Pradesh) চলন্ত গাড়ির ভিতরে ধর্ষণের শিকার ১৫ বছরের কিশোরী। নিজের গ্রামে একটি অনুষ্ঠানে যাওয়ার পথে নাবালিকাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনায় অভিযুক্ত চার যুবকের মধ্যে একজনকে গ্রেপ্তারকে করেছে পুুলিশ। বাকিদের খোঁজে দিনদোরি জেলাজুড়ে তল্লাশি চলছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, দিনদোরি জেলা শহরের বাজাগ এলাকায় ধর্ষণের শিকার হন কিশোরী। ওই দিন গ্রামে বিরসা মুন্ডার জন্মদিনের অনুষ্ঠান ছিল। দিদির সঙ্গে হেঁটে অনুষ্ঠানস্থলে যাচ্ছিল নাবালিকা। মাঝে পথ আটকায় গ্রামের চার যুবক। তাঁরা একটি গাড়িতে ছিল। ওই গাড়িতেই উঠতে বলে কিশোরী ও তাঁর দিদিকে, অনুষ্ঠানস্থল পৌঁছে দেবে বলে। যদিও গাড়িতে ওঠার পরেই শুরু হয় নির্যাতন। জঙ্গলের দিকে নিয়ে যাওয়া হয় গাড়িটিকে। এক জায়াগায় দাঁড় করিয়ে চলে কুকর্ম।

 

[আরও পড়ুন: পাঞ্জাবের গুরুদ্বারে গুলিবৃষ্টি, ‘নিহঙ্গ’ শিখদের তাণ্ডবে নিহত পুলিশকর্মী]

কিশোরী পুলিশকে জানায়, তাদের চিৎকার যাতে কেউ শুনতে না পায়, তার জন্য খুব জোরে গান চালিয়েছিল অভিযুক্তরা। বাড়ি ফিরে গোটা ঘটনা পরিবারকে জানায় কিশোরী। ১৫ নভেম্বর এই ঘটনা ঘটলেও গত ১৮ নভেম্বর স্থানীয় থানায় অভিযোগ দায়ের হয়। অভিযুক্তদের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। পলতক যুবকদের খোঁজে গোটা দিনদোরা জেলায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। এখনও পর্যন্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

 

[আরও পড়ুন: সুড়ঙ্গ বিপর্যয়: লোহার জালে ড্রিল আটকালেও চূড়ান্ত পর্যায়ে উদ্ধার অভিযান, শ্রমিকদের মুক্তির অপেক্ষায় দেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement