shono
Advertisement

ফের কলকাতায় গণধর্ষণ, তুলে নিয়ে গিয়ে নির্যাতন ২ নাবালিকাকে

নাবালক-সহ দু'জনকে গ্রেপ্তার করা হয়েছে। The post ফের কলকাতায় গণধর্ষণ, তুলে নিয়ে গিয়ে নির্যাতন ২ নাবালিকাকে appeared first on Sangbad Pratidin.
Posted: 04:34 PM Nov 29, 2019Updated: 04:54 PM Nov 29, 2019

অর্ণব আইচ: ফের শহরে গণধর্ষণ। পঞ্চসায়রের পর এবার ঘটনাস্থল কালীঘাট। আদিগঙ্গার কাছে ডেকে নিয়ে গিয়ে দুই নাবালিকাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। তারা দু’জনেই ফুটপাথের বাসিন্দা। এই ঘটনায় কালীঘাট থানায় অভিযোগ দায়ের করা হয়। এখনও পর্যন্ত এক নাবালক-সহ মোট দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি এক অভিযুক্তের খোঁজে চলছে জোর তল্লাশি। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, কালীঘাট মন্দিরের আশেপাশেই বাস ওই ফুটপাথবাসী নাবালিকা এবং অভিযুক্তদের। একে অপরের পরিচিত তারা। অভিযোগ, শনিবার দুপুরে মাটি কাটতে যাওয়ার নাম করে আদিগঙ্গার পাশে নিয়ে যাওয়া হয় ওই দুই নাবালিকাকে। এরপর তিন যুবক জোর করে মদ্যপান করায় তাদের। নেশাগ্রস্ত হয়ে পড়ার পর আদিগঙ্গার পাশের জঙ্গলে ধর্ষণ করা হয় ওই দুই নাবালিকাকে। ঘণ্টাদুয়েক পর পরিচিতদের গণধর্ষণের কথা জানায় নাবালিকারা। তাদের পরিজনেরা কালীঘাট থানায় যান। সেখানেই এক নাবালক এবং দুই যুবকের বিরুদ্ধে গণধর্ষণের মামলা রুজু করা হয়। অভিযোগ পাওয়া মাত্রই পুলিশ খোঁজখবর শুরু করে। ঘটনায় জড়িত নাবালক এবং এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। বাকি আরও এক অভিযুক্তের এখনও খোঁজ পাওয়া যায়নি। তার খোঁজে চলছে জোর তল্লাশি। এই দুই নির্যাতিতাকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত হাওড়ায় বন্ধ থাকবে ট্রেন চলাচল]

সম্প্রতি হোমে বসবাসকারী এক তরুণীকে পঞ্চসায়রে ট্যাক্সির মধ্যে গণধর্ষণ করা হয়। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে ঘটনার কিনারা করে পুলিশ। এখনও পর্যন্ত এক নাবালক-সহ দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে ধর্ষণে ব্যবহৃত ট্যাক্সিটিও। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের শহরে গণধর্ষণের শিকার দুই নাবালিকা। একের পর এক ধর্ষণের ঘটনায় রাজ্যের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

The post ফের কলকাতায় গণধর্ষণ, তুলে নিয়ে গিয়ে নির্যাতন ২ নাবালিকাকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement