shono
Advertisement

Miss Universe 2023: প্রথম দশে জায়গা হল না ভারতের শ্বেতার, মিস ইউনিভার্স নিকারাগুয়ার শেইনিস প্যালাসিওস

জয়ী হিসেবে নিজের নাম শুনেই উচ্ছ্বাসে ফেটে পড়েন নিকারাগুয়ার সুন্দরী। দেখুন ভিডিও।
Posted: 11:43 AM Nov 19, 2023Updated: 11:52 AM Nov 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম দশেও জায়গা হল না ভারতীয় সুন্দরী শ্বেতা সারদার। ২০২৩ সালের মিস ইউনিভার্স অর্থাৎ ব্রহ্মাণ্ড সুন্দরী হলেন নিকারাগুয়ার শেইনিস প্যালাসিওস (Sheynnis Palacios)। মধ্য আমেরিকার দেশ নিকারাগুয়া। এই প্রথমবার সেখানকার কোনও প্রতিযোগী মিস ইউনিভার্সের (Miss Universe 2023) খেতাব পেলেন।

Advertisement

মধ্য আমেরিকার সান সালভাদোরে এবারের মিস ইউনিভার্স প্রতিযোগিতা হয়। ৮৪ দেশের প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশ নেন। ভারতের বাজি ছিল চণ্ডীগড়ের কন্যা শ্বেতা সারদা। কিন্তু ১৩তম স্থানে প্রতিযোগিতা শেষ করেন তিনি। প্রথম তিনে নিকারাগুয়ার শেইনিস প্যালাসিওস, থাইল্যান্ডের অ্যান্টোনিয়া পোরসিল্ড ও অস্ট্রেলিয়ার মোরায়া উইলসন জায়গা পান।

[আরও পড়ুন: বিশ্বকাপ ফাইনালের আগে ‘সবচেয়ে ভালো প্রতিবেশী’কোহলিকে নিয়ে কী বললেন ক্যাটরিনা?]

অ্যান্টোনিয়ার যাত্রা শেষ হয় দ্বিতীয় স্থানে। আর সেরার মুকুট শেইনিসের মাথায় পরিয়ে দেন গতবারের ব্রহ্মাণ্ড সুন্দরী আর’বনি গ্যাব্রিয়েল। জয়ী হিসেবে নিজের নাম শুনেই উচ্ছ্বাসে ফেটে পড়েন নিকারাগুয়ার সুন্দরী। হাততালিতে ভরে যায় গোটা হল। নিকারাগুয়ার পক্ষ থেকে তিনিই প্রথম এই খেতাব জিতলেন।

এবারের মিস ইউনিভার্স প্রতিযোগিতা অন্য এক কারণেও আলাদা। কারণ এই প্রথমবার এই ধরনের প্রতিযোগিতায় দুই রূপান্তরিত প্রতিযোগী অংশ নিয়েছেন। পর্তুগালের প্রতিনিধিত্ব করেছেন মারিনা ম্যাকেট, আর নেদারল্যান্ডের হয়ে প্রতিযোগিতায় যোগ দিয়েছেন রিক্কি কোলে। এছাড়াও এই প্রথমবার মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সুযোগ পেয়েছেন পাকিস্তানি সুন্দরী এরিকা রবিন।

[আরও পড়ুন: ‘ভারত জিতলে এই কাজটা অবশ্যই করুন’, ফাইনালের আগে মন্ত্র দিলেন সলমন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement