shono
Advertisement

শহরের বুকে বুলেট চালিয়ে রোম্যান্টিক মুডে বাবুল, চমক থাকছে পুজোর গানে

বাবুলের পুজোর গানে দেখা যাবে টলিপাড়ার একঝাঁক তারকাকে।
Posted: 02:43 PM Aug 24, 2023Updated: 05:00 PM Aug 24, 2023

নব্যেন্দু হাজরা: এবার পুজোয় বাবুল সুপ্রিয়র উপহার নতুন গানের অ্যালবাম। একসময়ে ‘কহো না প্যায়ার হ্যায়’, ‘হাম তুম’, ‘চোরি চোরি চুপকে চুপকে’র মতো একাধিক সুপারহিট বলিউড গান উপহার দিয়েছেন শ্রোতা-অনুরাগীদের। অভিনয়েও শিকে ছিঁড়েছেন। বর্তমানে রাজনৈতিক ময়দানে বেজায় ব্যস্ত বাবুল। আসানসোলের বিধায়ক থেকে কেন্দ্রীয় মন্ত্রীত্ব, বাংলার ছেলের রাজনৈতিক কেরিয়ার গ্রাফও হিট! গেরুয়া শিবির ছেড়ে তিনি এখন তৃণমূলের বিধায়ক। আর সেই বিধায়কই এবার ফের ধরা দেবেন পুরনো মেজাজে।

Advertisement

সিনেমার সিক্যুয়েলের কথা সবার জানা, কিন্তু গানের সিক্যুয়েল? আজ্ঞে, এবার পুরনো ‘চায়ের দোকানের আড্ডা’র নস্ট্যালজিয়া ফিরিয়ে নিয়ে আসছেন বাবুল। মিউজিক ভিডিওর আইডিয়াও ঝকঝকে। কলকাতার বিভিন্ন লোকেশনে শুটিং হবে আগামী ২৬, ২৭ আগস্ট। বিশেষ করে শহর তিলোত্তমার সেসমস্ত জায়গায়, যেখানে কপোত-কপোতীরা ভিড় জমান উষ্ণ মুহূর্তের জন্য। সেই তালিকায় ভিক্টোরিয়াও রয়েছে। প্রথম দিন শুটিং হবে স্কটিশচার্চে। যে কলেজের প্রাক্তনী বাবুল সুপ্রিয় খোদ। আর নস্ট্যালজিয়াকে উসকে দিতেই কলেজের দিনগুলোর স্মৃতি ফ্রেমবন্দি করবেন তিনি। জানা গিয়েছে, ২৬ তারিখ শুটিং হচ্ছে হরতকী বাগানে। আর ২৭ তারিখ কলকাতার অন্যান্য লোকেশনে।

[আরও পড়ুন: আবির-সোহিনীর ‘যত কাণ্ড কলকাতাতেই’, অনীক দত্তর মগজাস্ত্রে টলিউডে নতুন গোয়েন্দা]

বাবুলের পুজোর গানে বিশেষ চমক টলিপাড়ার একঝাঁক তারকামুখ। চন্দ্রবিন্দুর দুই লিডিং পার্সন অনিন্দ্য চট্টোপাধ্যায়, উপল সেনগুপ্ত থাকছেন। যেহেতু বাবুলের সঙ্গে দুই শিল্পীরই সখ্যতা রয়েছে। বাবুলের গানে মহিলাকণ্ঠে শোনা যাবে সোমলতা আচার্যের গলা। এই গান বাবুলের নিজেরই লেখা। ভিডিওতে অনিন্দ্য, উপল, সোমলতা সকলেই থাকছেন। বুলেট চালিয়ে রোম্যান্টিক মুডে ধরা দেবেন বালিগঞ্জের বিধায়ক। এককথায়, পুজো উপলক্ষে নিখাদ প্রেমের গান উপহার দিতে চলেছেন বাবুল সুপ্রিয়।

[আরও পড়ুন: ‘চাঁদ চেনে না লাল, সবুজ, গেরুয়া’, চন্দ্রযানের সাফল্য নিয়ে ‘রাজনীতি’তে ক্ষুব্ধ ঋদ্ধি সেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement