shono
Advertisement

পোশাক বদলাচ্ছেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও

পাবলিসিটি স্টান্ট নয়তো!!! উঠছে প্রশ্ন... The post পোশাক বদলাচ্ছেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 07:39 PM Mar 11, 2017Updated: 02:09 PM Mar 11, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্করাখি সাওয়ান্তের পোশাক বদলের ভিডিও ঘিরে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। তবে কে এই ভিডিওটি শুট করেছে তার কোনও ইঙ্গিত এখনও মেলেনি। অন্যদিকে, ভিডিওটি নিজের বলে মানতেই রাজি নন মুম্বইয়ের এই ‘ড্রামা কুইন’। তিনি তো অবাক, হুবহু তাঁর মতো দেখতে মেয়েটি কে!

Advertisement

ক্লিক করে দেখে নিন সেই ভিডিও…

সস্প্রতি রাখি সাওয়ান্তের একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। সেখানে একটি হোটেলের ঘরে পোশাক বদলাতে দেখা গিয়েছে রাখিতে। শরীরে কাপড় বলতে টু-পিস। যতটুকু না ঢাকলেই নয়, রাখি ঢেকে রেখেছেন সেটুকুই। কিন্তু বাকি শরীর ঢাকার জন্য কোনও পোশাক পড়বেন, তা ঠিক করেই উঠতে পারছেন না তিনি।

বেশি জল ব্যবহার করায় ছাত্রকে জুতো চাটাল বাড়ির মালিক

মুম্বইয়ের একটি সংবাদমাধ্যমকে রাখি বলেন, “ভিডিওটি আমি দেখেছি। ১১ বছর ধরে আমি ইন্ডাস্ট্রিতে রয়েছি এমন অভিজ্ঞতা আমার কখনও হয়নি। আমি জানি না এটা কে! হুবহু আমার মতো দেখতে। মনে হয় আমার ডুপ্লিকেট! কিন্তু এটা আমি নই।”  তবে নিন্দুকেরা যে অন্য কথা বলছেন রাখি! স্পটলাইট খুঁজে নিতে আপনি মোটামুটি সবই করতে পারেন। এবারও তেমন কিছু করেননি তো?

The post পোশাক বদলাচ্ছেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement