shono
Advertisement

এবার মহাজোটকে ‘নেগেটিভ’বলে আক্রমণ নরেন্দ্র মোদির

হারের ভয়ে ইভিএমকে ঢাল হিসেবে ব্যবহার করতে চাইছে বিরোধীরা, তোপ প্রধানমন্ত্রীর। The post এবার মহাজোটকে ‘নেগেটিভ’ বলে আক্রমণ নরেন্দ্র মোদির appeared first on Sangbad Pratidin.
Posted: 06:49 PM Jan 20, 2019Updated: 06:49 PM Jan 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাজোট নিয়ে এবার প্রকাশ্য আক্রমণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। এদিন দিল্লিতে বসে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে গোয়ার বুথকর্মীদের সঙ্গে কথা বলেন নরেন্দ্র মোদি। তিনি জানান, মহাজোট আসলে নেতিবাচক মনোভাবের জোট। দুর্নীতিবাজ ও অস্থায়ীদের জোট। গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পারিক্করের দ্রুত আরোগ্য কামনাও করলেন প্রধানমন্ত্রী।

Advertisement

[ব্রিগেডেই প্রশস্থ বহিষ্কারের পথ, বড়সড় শাস্তির মুখে শত্রুঘ্ন]

রবিবার বুথকর্মীদের সঙ্গে ভিডিও কনফারেন্স করেন নরেন্দ্র মোদি। কলকাতার ব্রিগেডে শনিবারের বিরোধীদের জোটকে সরাসরি কটাক্ষ করেন তিনি। মোদির মতে, নির্বাচনে হারার ভয়ে এটা বিরোধীদের কৌশল। বুথ কর্মীদের বলেন, হারার ভয়ে বিরোধীরা ইভিএম মেশিনকে টার্গেট করছে। দেশের বিভিন্ন রাজ্য থেকে গতকাল বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে ব্রিগেডে এসেছিলেন বিরোধী নেতারা। মায়াবতী, রাহুল গান্ধী ও সোনিয়া ছাড়া দেশের প্রায় সব বিরোধী নেতারা এদিন ব্রিগেডে হাজির ছিলেন। গোটা দেশের নজর ছিল মোদি বিরোধী এই সভার দিকেই। সেই মঞ্চ থেকে অখিলেশ যাদব, তেজস্বী যাদব, স্ট্যালিন, চন্দ্রবাবু নাইডুর মতো দেশের শীর্ষনেতারা মানুষের কাছে আবেদন করেন, একটাই অ্যাজেন্ডা নরেন্দ্র মোদিকে গদিচ্যূত করতে হবে।

[মধ্যপ্রদেশে শুরু দুষ্কৃতীরাজ! প্রকাশ্যে থেতলে খুন বিজেপি বিধায়ক]

গতকাল ব্রিগেডের পর একটি কমিটি তৈরি করা হয়। ইভিএম বিরোধী কমিটি। ব্যালটে নির্বাচন করার দাবি তোলেন বিরোধী নেতারা। বুথকর্মীদের কাছে এই ঘটনারও নিন্দা করেন মোদি। শুধু তাই নয়, বিরোধীদের আর্থিক ক্ষমতা নিয়েও প্রশ্ন তুললেন প্রধানমন্ত্রী। বলেন, “ওদের পয়সার জোর আছে। আর আমার কাছে আছে মানুষের জোর।” বিরোধীদের ব্রিগেডকে দুর্নীতিযুক্ত, নেতিবাচক বলেও আক্রমণ করেন তিনি। 

The post এবার মহাজোটকে ‘নেগেটিভ’ বলে আক্রমণ নরেন্দ্র মোদির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement