shono
Advertisement

কোহলির সঙ্গে মেয়ের নাচের ভিডিও ভাইরাল, কট্টরপন্থীদের রোষের মুখে শামি

দেখুন মিষ্টি আইরার নাচের ভিডিওটি। The post কোহলির সঙ্গে মেয়ের নাচের ভিডিও ভাইরাল, কট্টরপন্থীদের রোষের মুখে শামি appeared first on Sangbad Pratidin.
Posted: 12:16 PM Aug 29, 2017Updated: 04:15 PM Oct 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেস্টের পর ওয়ানডে সিরিজেও শ্রীলঙ্কাকে নাকানি চোবানি খাইয়েছেন বিরাট-ধোনিরা। দু’ম্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে। ভুবি-পাণ্ডিয়াদের দাপটে শ্রীলঙ্কান দর্শকরা এতটুকু স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারেননি। আর টিম ইন্ডিয়ার ৩-০ সিরিজ জয়ের সেলিব্রেশনে শামিল হয়েছিল ছোট্ট আইরাও। বাবা মহম্মদ শামি ওয়ানডে সিরিজে ছিলেন না তো কী হয়েছে, আঙ্কল কোহলি তো ছিলেন। তাই তাঁর সঙ্গে নাচে মাতল শামি কন্যা। কিন্তু এতেও যে কট্টরপন্থীদের রোষের মুখে পড়তে হবে, তা হয়তো ভাবেননি বাংলার পেসার।

Advertisement

[ফের একবার কলকাতা লিগের ডার্বি ঘিরে অনিশ্চয়তা!]

স্ত্রীর পোশাক নিয়ে একাধিকবার মৌলবিদের সমালোচনার সম্মুখীন হতে হয়েছে শামিকে। বারবার প্রশ্ন উঠেছে, কেন হিজাব ছাড়াই স্ত্রী হাসিনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শামি। এমনকী ভারতীয় ক্রিকেটারের ব্যক্তিগত জীবনে উঁকি দিয়ে অনেকে অভিযোগ তুলেছিল, তিনি নাকি স্ত্রীকে সামলাতে পারছেন না। এবার মেয়ের নাচের জন্য শামিকে দুষলেন মৌলবাদীরা।

রবিবারই শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জিতেছে ভারত। তারপর সেলিব্রেশনে মাতে গোটা দল। আর সেখানেই হাজির ছিল শামির মেয়ে আইরা। ছোট্ট আইরা মিউজিকের তালে তালে দিব্যি নাচতে থাকে। সঙ্গে অবশ্যই ছিলেন তার বিরাট আঙ্কল। সিরিজ জয়ের বিষয়ে আরিয়া ঠিক কতটা বুঝেছে তা খুদেই জানে। কিন্তু নাচে কোনও খামতি রাখেনি সে। দু’জনের নাচের সেই ভিডিও সোশ্যাল সাইটে পোস্ট করেন শামি। মিষ্টি আইরার নাচের ভিডিওটি মনে ধরেছে শামির অগণিত ভক্তের। অনেকেই আইরার সুস্থজীবন কামনা করেছেন। কিন্তু কিছু ব্যক্তি তথাকথিত ধ্যান-ধারণা, রীতি-নিয়ম থেকে আজও বেরিয়ে আসতে পারেননি। যাঁদের মতে ইসলামে নাচ অধর্ম। তাই তাঁদের মতে শামির মেয়ের নাচ করা একেবারেই উচিত হয়নি। মেয়েকে সঠিক শিক্ষার পরামর্শও দিয়েছেন অনেকে।

[আমার একটা পা না থাকলেও পাকিস্তানের বিরুদ্ধে খেলব: ধোনি]

তবে ঠান্ডা মাথার শামি এসবে আগেও কান দেননি, এখনও দেন না। সানিয়া মির্জা, মহম্মদ কাইফরাও নানা কারণে সোশ্যাল মিডিয়ায় মৌলবিদের চোখ রাঙানি দেখেছেন। কিন্তু সেসব তোয়াক্কা না করে নিজেদের মন্তব্য তুলে ধরতে কখনও পিছপা হননি তাঁরা। শামিও সেই তালিকাতেই পড়েন।

The post কোহলির সঙ্গে মেয়ের নাচের ভিডিও ভাইরাল, কট্টরপন্থীদের রোষের মুখে শামি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement