shono
Advertisement

শামিকে কাঠগড়ায় তুলে মমতার সঙ্গে সাক্ষাৎ হাসিনের, কী বললেন মুখ্যমন্ত্রী?

মিনিট দশেক কথাবার্তা হয় তাঁদের মধ্যে। The post শামিকে কাঠগড়ায় তুলে মমতার সঙ্গে সাক্ষাৎ হাসিনের, কী বললেন মুখ্যমন্ত্রী? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:02 PM Mar 23, 2018Updated: 03:17 PM Mar 23, 2018

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: কথা দিয়েছিলেন শুক্রবারই মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানের সঙ্গে দেখা করবেন। কথা রাখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যসভায় ভোটের তুমুল ব্যস্ততার মধ্যেও আজ মমতার সঙ্গে সাক্ষাৎ হয় হাসিনের। মিনিট দশেক কথাবার্তা হয় তাঁদের মধ্যে। বৈঠক শেষে হাসিন ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রীকে। জানান, পুরো বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী।

Advertisement

[  রাজ্যসভার ভোটে বড় ‘ভুল’, বিপাকে রাজ্যের মন্ত্রী জাকির হোসেন ]

স্বামী পরস্ত্রীতে আসক্ত, এই অভিযোগেই শোরগোল ফেলে দিয়েছিলেন হাসিন। মহম্মদ শামির মতো পরিশ্রমী ক্রিকেটারের বিরুদ্ধে এমন অভিযোগ ওঠায় অনেকেই ভ্রূ কুঁচকেছিলেন। কিন্তু শুধু কথায় ক্ষান্ত ছিলেন না হাসিন। শামির মোবাইল ফোনের স্ক্রিন শট ফাঁস করে তিনি নিজের অভিযোগের সত্যতা প্রমাণের চেষ্টা করেন। এমনকী শামির বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়েরও অভিযোগ আনেন। তদন্ত করে বিসিসিআইয়ের দুর্মীতি দমন শাখা। বৃহস্পতিবারই নীরজ কুমার জানিয়ে দেন, শামির বিরুদ্ধে ফিক্সিংয়ের কোনও প্রমাণ মেলেনি। কেলেঙ্কারির অভিযোগ থেকে বোর্ড ক্লিনচিট দেয় শামিকে। বোর্ডের চুক্তিতে তাঁকে ফিরিয়ে নেওয়া হয়। আইপিএল খেলারও ছাড়পত্র মেলে।

[  তৃণমূল বিধায়কের অ্যাকাউন্ট থেকে গায়েব সাড়ে তিন লক্ষ, বিধানসভায় শোরগোল ]

কিন্তু এ গেল ক্রিকেটার শামির জয়। স্বামী হিসেবে শামির বিরুদ্ধে যা অভিযোগ তাতে কিন্তু অনড় হাসিন। এর আগে গোপন জবানবন্দি দেওয়ার পর তিনি কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে যান। সেখানে তিন পাতার একটি চিঠি দিয়ে আসেন। যেখানে তিন নম্বর পাতায় হাসিন নির্দিষ্ট করে জানান, শামির পরিবারেরই একজন তাঁর বিরুদ্ধে অত্যাচার করেছে। তাঁকে অচেতন করে তাঁর সঙ্গে কুকর্ম করেছে। ধর্ষণের অভিযোগও এনেছিলেন হাসিন। তারই বিহিত চেয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়েছিলেন তিনি। জানিয়েছিলেন, এই মুহূর্তে তিনি অভিভাবকহীন। মুখ্যমন্ত্রীকে মা সম্বোধন করে তিনি জানিয়েছিলেন, মমতা যেন তাঁর কথা শোনেন। কথামতো আজ হাসিনের সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী। মিনিট দশেক কথাবার্তা শেষে বেরিয়ে হাসিন বলেন, মুখ্যমন্ত্রী তাঁর কথা ধৈর্য ধরে শুনেছেন। এবং পুরো বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন। মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান হাসিন। তাঁর সঙ্গে দেখা করে যে তিনি সন্তুষ্ট এদিন তাঁর কথাতেই তা স্পষ্ট হয়।

The post শামিকে কাঠগড়ায় তুলে মমতার সঙ্গে সাক্ষাৎ হাসিনের, কী বললেন মুখ্যমন্ত্রী? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement