shono
Advertisement

কলিনাস আউট, তুরসুনভ ইন, জেনে নিন তাজাকিস্তানের স্ট্রাইকারের খুঁটিনাটি

রবিবার প্র্যাকটিস ম্যাচে ড্র মোহনবাগানের। The post কলিনাস আউট, তুরসুনভ ইন, জেনে নিন তাজাকিস্তানের স্ট্রাইকারের খুঁটিনাটি appeared first on Sangbad Pratidin.
Posted: 11:42 AM Dec 22, 2019Updated: 11:43 AM Dec 22, 2019

স্টাফ রিপোর্টার: কলিনাসের বিকল্প নিয়ে ফেলল মোহনবাগান। পরিবর্তের নামও ঘোষণা করে দিল সবুজ-মেরুন শিবির। জানিয়ে দেওয়া হল, তাজাকিস্তানের কমরন তুরসুনভ আসছেন নতুন বিদেশি হিসাবে।

Advertisement

সেনেগালের বাবাকে আগেই সই করানো হয়ে গিয়েছে। ভিসা সমস্যা মিটলে তিনি শীঘ্রই যোগ দেবেন শিবিরে। ক্লাব সূত্রের খবর, এই সপ্তাহের শুরুতেই বাবা আসছেন। গোকুলাম ম্যাচে চোট পেয়েছিলেন কলিনাস। শুক্রবারই তাঁকে রিলিজ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় ক্লাব। তাই স্প্যানিশ স্ট্রাইকারের জায়গায় নতুন বিদেশি নেওয়া ছিল শুধু সময়ের অপেক্ষা। শনিবার ক্লাবের নিজস্ব ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হয়, কলিনাসের জায়গায় নতুন বিদেশি আসছেন তাজাকিস্তানের তুরসুনভ। ২৩ বছরের এই স্ট্রাইকার গত বছর অক্টোবরে নেপালের বিরুদ্ধে জাতীয় দলের জার্সিতে অভিষেক ঘটিয়েছেন। কিছুদিন আগে ভারতে ইন্টারকন্টিনেন্টাল কাপে খেলে গিয়েছেন। ভারতের বিরুদ্ধে গোলও করেছেন। এই স্ট্রাইকার গোলটা ভালই চেনেন। গত বছর তিনি ৫৭টা ম্যাচ খেলে ২৩টা গোল করেছিলেন। তারপরই যোগ দেন ইস্তিকলোল এফসিতে। সেখানেও ভাল ছন্দে ধরা দিয়েছিলেন। এবার তিনি খেলবেন সবুজ-মেরুন জার্সিতে। ভিসা পেলে শীঘ্রই তাঁর দলের সঙ্গে যোগ দেওয়ার কথা।

[আরও পড়ুন: ফের অধরা লিগ তালিকার শীর্ষস্থান, হায়দরাবাদের কাছে আটকে গেল এটিকে]

এদিকে এদিন মহামেডানের সঙ্গে প্র‌্যাকটিস ম্যাচ খেলে মোহনবাগান। নিজেদের মাঠে কোচ ভিকুনা পুরো দলকেই খেলান। ২-২ ড্র দিয়ে শেষ হয় ম্যাচ। লালরিনজুয়ালা ও বিক্রমজিৎ একটি করে গোল করলেও জোড়া গোল হজম করতে হল বাগানকে। ফলে রক্ষণ ফের চিন্তায় ফেলে দিল কোচ ভিকুনাকে। সোমবার থেকে বন্ধ প্র‌্যাকটিস। ৩০ ডিসেম্বর ফের মাঠে নামবেন বাগান ফুটবলাররা।

[আরও পড়ুন: এবার মাঠের বাইরেও রেকর্ড, অক্ষয়-সলমনকে হারিয়ে সেলিব্রিটি তালিকার শীর্ষে কোহলি]

The post কলিনাস আউট, তুরসুনভ ইন, জেনে নিন তাজাকিস্তানের স্ট্রাইকারের খুঁটিনাটি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement