shono
Advertisement

‘তুমি মোহনবাগান পরিবারেরই সদস্য’, ব্যারেটোর কাছে দুঃখপ্রকাশ টুটু বোসের

মোহনবাগান দিবসে আমন্ত্রণ না পাওয়ায় ক্ষোভ উগরে দিয়েছিলেন ব্যারেটো। The post ‘তুমি মোহনবাগান পরিবারেরই সদস্য’, ব্যারেটোর কাছে দুঃখপ্রকাশ টুটু বোসের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:24 PM Jul 31, 2019Updated: 01:05 PM Aug 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোহনবাগান দিবসে আমন্ত্রণ না পাওয়ায় প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছিলেন সবুজ-মেরুন সমর্থকদের প্রাণভোমরা হোসে ব্যারেটো। কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই এই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করলেন মোহনবাগান সচিব স্বপনসাধন বোস। জানিয়ে দিলেন, তাঁরা আমন্ত্রণ পাঠিয়েছিলেন। কিন্তু, কোনও কারণে তা পৌঁছায়নি।

Advertisement

[আরও পড়ুন: মোহনবাগান দিবসে মেলেনি আমন্ত্রণ, ফেসবুকে আক্ষেপ অভিমানী ব্যারেটোর]


মোহনবাগান দিবস উদযাপনের ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেন বাগানের ‘সবুজ তোতা’। তাঁর আক্ষেপ, মোহনবাগানকে এত সাফল্য এনে দেওয়ার পরও ক্লাব তাঁকে আমন্ত্রণ জানায়নি। তিনি বলেন, “আমার অবসরের পর মোহনবাগানের কোনও অনুষ্ঠানে সরকারিভাবে আমন্ত্রণ পাওয়ার প্রয়োজন বোধ করিনি। শুধু খারাপ লাগল তাই ভাবলাম একবার আমার ইতিহাস ক্লাবকে মনে করিয়ে দিই। দুঃখ হয়, এটা ভেবেই যে এত কিছু ক্লাবকে দেওয়ার পরও আমার তেমন গুরুত্ব নেই।”

এর কিছুক্ষণ পরই টুটু বোসের তরফে ব্যারেটোকে একটি চিঠি লেখা হয়। ক্লাবের সরকারি ফেসবুক পেজেই সেই চিঠির একটি প্রতিলিপি পোস্ট করা হয়েছে। পুরো ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেছেন ক্লাবের সচিব টুটু বোস। তিনি তাঁর চিঠিতে লিখেছেন, “প্রিয় ব্যারেটো আমি শুনে খুব দুঃখ পেয়েছি, আমরা যে আমন্ত্রণ পাঠিয়েছি সেটা তোমার কাছে পৌঁছায়নি। সেই জন্যই তুমি এখানে আসতে পারোনি। তুমি সব সময় আমাদের হৃদয়ে আছ। তোমাকে আমরা মোহনবাগানের পরিবারের সদস্য হিসাবেই ভাবি। তাছাড়া অন্য কিছু নয়। যেটা হয়েছে তাঁর জন্য আমরা অনুতপ্ত।”

[আরও পড়ুন: ‘পশ্চিমবঙ্গে বসে ইস্টবেঙ্গলকে সমর্থন কেন?’ তথাগত রায়ের মন্তব্যে বিতর্কের ঝড় ময়দানে]


উল্লেখ্য, সোমবার ক্লাব তাঁবুতে জাঁকজমক করে আয়োজন করা হয় এবছরের মোহনবাগান দিবসের। রাজ্যের নেতামন্ত্রী থেকে শুরু করে অভিনয় জগতের তারকা, অনেকেই উপস্থিত ছিলেন ক্লাব তাঁবুতে। সৌরভ গঙ্গোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো মেগাস্টাররাও উপস্থিত ছিলেন। কিন্তু, এ হেন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না সবুজ-মেরুন সমর্থকদের প্রাণভোমরাই। আমন্ত্রণ পত্র না পৌঁছানোর ফলেই এই গোল বেঁধেছে বলে জানিয়ে দিলেন মোহনবাগানের শীর্ষ কর্তা।

The post ‘তুমি মোহনবাগান পরিবারেরই সদস্য’, ব্যারেটোর কাছে দুঃখপ্রকাশ টুটু বোসের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement