shono
Advertisement

ডার্বির রেশ উধাও, লাজংয়ের কাছে আটকে গেল বাগান

ড্র করে ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে আই লিগের শীর্ষে চলে গেলেন জেজেরা। The post ডার্বির রেশ উধাও, লাজংয়ের কাছে আটকে গেল বাগান appeared first on Sangbad Pratidin.
Posted: 06:45 PM Apr 12, 2017Updated: 02:33 PM Aug 08, 2019

শিলং লাজং- ১ (ডিকা  পেনাল্টি)

Advertisement

মোহনবাগান- ১ (জেজে)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃথা গেল জেজে লালপেখলুয়ার ছবির মতো গোল। ম্যাচে শেষ লগ্নে ডিফেন্সের একটা ছোট্ট ভুলের খেসারত দিতে হল মোহনবাগানকে। ডার্বি জয়ের রেশ ধরে রাখতে পারল না সবুজ-মেরুন শিবির। পরিণাম, বুধবার শিলং লাজংয়ের সঙ্গে ড্র করে এক পয়েন্ট নিয়েই খুশি থাকতে হচ্ছে বাগানকে। এই ম্যাচ ড্র করে ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে আই লিগের শীর্ষে চলে গেলেন জেজেরা। সমসংখ্যক ম্যাচ খেলে আইজল এফসির পয়েন্টও ৩০। কিন্তু গোল পার্থক্যে এগিয়ে থেকে শীর্ষে চলে গেল বাগান। ম্যাচের ৭৫ মিনিটে দর্শনীয় গোল করে বাগান শিবিরকে এগিয়ে দিয়েছিলেন জেজে। কিন্তু তার এক মিনিটের মধ্যে বক্সের মধ্যে পেনাল্টি দিয়ে বসেন রাজু গায়কোয়াড়রা। পেনাল্টি মিস করেননি লাজংয়ের ডিকা। ফলাফল, ম্যাচ ড্র হল ১-১ স্কোরে। ম্যাচ থেকে পুরো তিন পয়েন্ট না পেলেও শীর্ষে চলে যাওয়াটাই প্রাপ্তি কোচ সঞ্জয় সেনের।

এদিন আগের ডার্বি ম্যাচ জয়ের রেশ ধরে রাখতে চেয়েছিল মোহনবাগান। তাই জয়ই চাইছিলেন সোনি-কাটসুমিরা। এদিন শুরু থেকেই সোনি-বলবন্ত-ডাফিদের সঙ্গে আজহারউদ্দিন মল্লিককে খেলান সঞ্জয় সেন। ডার্বিতে আজহারের অবিস্মরণীয় গোল মাথায় রেখেই এই পরিকল্পনা ছিল কোচের। কিন্তু আজহার এদিন সেভাবে জ্বলে উঠতে পারেননি। লাজং বরাবরই একটু শক্ত গাঁট। তায় আবার ওদের ঘরের মাঠে ম্যাচ। তাই একটু চাপ ছিলই বাগান ফুটবলারদের উপর। কিন্তু ডার্বি জয়ের পর বেশ চনমনে ছিলেন তাঁরা। আত্মতুষ্টির জায়গা নেই বলে জানিয়েছিলেন সঞ্জয় সেনও। প্রথমার্ধে গোল আসেনি, কিন্তু চেষ্টা সারাক্ষণ করে গিয়েছেন ফরোয়ার্ডরা। দ্বিতীয়ার্ধেও ভাল ফুটবল খেলছিলেন সোনি-ডাফিরা। তবে ৬৯ মিনিটে বলবন্তের জায়গায় জেজেকে নামাতেই খেলায় আরও একটু জোশ আসে বাগানের খেলায়। গোলও আসে তার কিছুক্ষণ পর। ভাসানো বল লাজং বক্সের বাইরে সুন্দর রিসিভ, তারপর গোলকিপারের মাথার উপর লব করে বল জালে জড়িয়ে দেন জেজে। একেই বলে নেমেই কামাল দেখানো। কিন্তু তার এক মিনিট পরই আনন্দ উবে যায় বাগানের। বক্সের মধ্যে হ্যান্ডবল হওয়ায় লাজংকে পেনাল্টি দেন রেফারি। পেনাল্টি থেকে গোল করতে কোনও ভুল করেননি লাজংয়ের ডিকা। তারপর বেশ কয়েকবার চেষ্টা করেন জেজে, ডাফিরা। কিন্তু গোল আসেনি। ড্র করেই সন্তুষ্ট থাকতে হল তাঁদের।

The post ডার্বির রেশ উধাও, লাজংয়ের কাছে আটকে গেল বাগান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement