shono
Advertisement

নেটদুনিয়ায় ট্রেন্ডিং #DhoniRetires, ধোনির অবসর নিয়ে ফের জল্পনা তুঙ্গে

আচমকা কেন এমন হ্যাশট্যাগ ট্রেন্ডিংয়ে উঠে এল? The post নেটদুনিয়ায় ট্রেন্ডিং #DhoniRetires, ধোনির অবসর নিয়ে ফের জল্পনা তুঙ্গে appeared first on Sangbad Pratidin.
Posted: 05:47 PM Oct 29, 2019Updated: 05:47 PM Oct 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: #DhoniRetires। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে যায় এই হ্যাশট্যাগটি। ব্যাপারটা কী? তবে কি সত্যি সত্যিই সেই দিনটি এসে গেল? মহেন্দ্র সিং ধোনি কি সত্যিই ক্রিকেটকে বিদায় জানালেন? এই জল্পনাই শুরু হয়ে যায় নেটদুনিয়ায়।

Advertisement

প্রশ্ন হল, আচমকা কেন এমন হ্যাশট্যাগ ট্রেন্ডিংয়ে উঠে এল? এরকম কোনও খবর তো শিরোনামে উঠে আসেনি। আসলে চলতি বছর বিশ্বকাপের পর থেকেই ধোনির অবসর নিয়ে শুরু হয়েছে জল্পনা। সেই টুর্নামেন্টের পর থেকে বাইশ গজের বাইরেই রয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা সিরিজ, কোনও দলেই ছিলেন না তিনি। স্বেচ্ছায় বিরতিতে ছিলেন। এবার বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন সিরিজেও দলে নেই ধোনি। তাই জল্পনা ক্রমেই দৃঢ় হচ্ছে। তবে কি ধোনি আর দেশের জার্সি গায়ে খেলতে ইচ্ছুক নন? বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এ নিয়ে আলোচনাও করেছেন বিরাট কোহলি ও জাতীয় নির্বাচকদের সঙ্গে। তবে তাতেও জল্পনায় ইতি ঘটেনি। ধোনির পাশে দাঁড়িয়ে কোচ রবি শাস্ত্রী বলেছিলেন, “ও কবে অবসর নেবে সেই সিদ্ধান্ত নেওয়ার অধিকার ও অর্জন করেছে। তাই এই আলোচনা এবার বন্ধ হোক।” কিন্তু মঙ্গলবার এমন হ্যাশট্যাগ ট্রেন্ডিং হওয়ার পর ধোনির ভবিষ্যৎ নিয়ে চর্চা আকাশ ছোঁয়।

[আরও পড়ুন: গড়াপেটার প্রস্তাব গোপন করার অভিযোগ, দেড় বছরের নির্বাসনের মুখে শাকিব!]

কিন্তু ভক্তরা যে ধোনিকে যেতে নিতে চান না, তা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যাবে। #DhoniRetires-এর পালটা দিয়ে তৈরি হয়ে যায় #NeverRetireDhoni এবং #ThankYouDhoni। সেখানে মাহির নানা সাফল্যের কথা তুলে ধরেন তাঁর ভক্তরা। সঙ্গে প্রার্থনা করেন, তিনি যেন অদূর ভবিষ্যৎ বিদায় নেওয়ার কথা ঘোষণা না করেন। যদিও এত আলোচনার মধ্যেও এ নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি ধোনি। আর ধোনির অবসরের হ্যাশট্যাগ তৈরি হলেও এমন কোনও খবর যে বিসিসিআই সূত্রে নেই, সেটা জেনেই স্বস্তিতে ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: এবার জঙ্গি নিশানায় বিরাট কোহলি! খুনের হুমকি মোদি-শাহদেরও]

The post নেটদুনিয়ায় ট্রেন্ডিং #DhoniRetires, ধোনির অবসর নিয়ে ফের জল্পনা তুঙ্গে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার