shono
Advertisement

খুন করে ৩০ বছর পলাতক, গ্রেপ্তার হতেই মৃত্যু খুনির!

ঘটনাটি ঘটেছে বিহারে।
Posted: 02:59 PM Feb 08, 2024Updated: 03:54 PM Feb 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুনের দায়ে অভিযুক্ত ছিলেন। প্রায় ৩০ বছর ধরে পুলিশের হাত থেকে পালিয়ে বেরিয়েছেন। কিন্তু শেষরক্ষা হল না। অবশেষে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। কিন্তু গ্রেপ্তার হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে পুলিশ হেফাজতেই মৃত্যু হল অভিযুক্তের। তবে ঠিক কী কারণের তাঁর মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। পুলিশের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছে মৃতের পরিবার।  

Advertisement

ঘটনাটি ঘটেছে বিহারের সমষ্টিপুর জেলার সরাইরঞ্জন এলাকায়। মৃত ব্যক্তির নাম কৃষ্ণ ভগবান ঝা ওরফে তুন্না ঝা। একটি খুনের মামলায় অভিযুক্ত ছিলেন তিনি। প্রায় ৩০ বছর ধরে তাঁর খোঁজে তল্লাশি চালিয়েছে পুলিশ। অবশেষে গোপন সূত্রে খবর পেয়ে সরাইরঞ্জন এলাকা থেকে অভিযুক্ত কৃষ্ণকে গ্রেপ্তার করে পুলিশ। এনিয়ে পুলিশ সুপার সঞ্জয় পাণ্ডে জানান, “ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে। মঙ্গলবার সন্ধ্যায় কৃষ্ণকে সরাইরঞ্জন থানায় আনা হয়েছিল। কিছু সময় পর থেকেই ওঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। তাঁকে সঙ্গে সঙ্গে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে পরীক্ষা করে জানানো হয় রাস্তাতেই মৃত্যু হয়েছে তাঁর।”

[আরও পড়ুন: মক্কা থেকে শোধিত হয়ে এল ইট, অবশেষে শুরু হতে চলেছে অযোধ্যার মসজিদ নির্মাণ]

অন্যদিকে, কৃষ্ণর মৃত্যুর খবর সামনে আসতেই ক্ষোভে ফেটে পড়েন তাঁর পরিবার ও এলাকার লোকজন। তাঁদের অভিযোগ, পুলিশ হেফাজতে থাকাকালীন মারধর করা হয়েছে কৃষ্ণকে। যে কারণে মৃত্যু হয়েছে তাঁর। এই অভিযোগ নিয়ে থানার সামনে বিক্ষোভ দেখেন সকলে। এর পরই ঘটনাস্থলে পৌঁছন পুলিশের উচ্চ আধিকারিকেরা। অভিযুক্তের পরিবারের সকলের সঙ্গে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। দেহটিকে সেখান থেকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement