shono
Advertisement

পুলিশের সামনেই যুবক খুনে অভিযুক্তকে মার-ট্যাক্সি ভাঙচুর, চিংড়িহাটায় তুমুল উত্তেজনা

চিংড়িহাটায় নিহত যুবকের পরিবারের সঙ্গে দেখা মন্ত্রী-বিধায়ক সুজিত বসুর।
Posted: 12:20 PM Nov 26, 2023Updated: 12:53 PM Nov 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশের সামনে যুবক খুনে অভিযুক্তকে গণপিটুনি। গাড়িতে ব্যাপক ভাঙচুর ও ইটবৃষ্টি। শনিবার গভীর রাতে যুবক খুনকে কেন্দ্র করে রবিবার সকালে নতুন করে উত্তপ্ত চিংড়িহাটা। নিহতের পরিবারের সঙ্গে দেখা করেন বিধায়ক তথা দমকলমন্ত্রী সুজিত বসু। 

Advertisement

শনিবার গভীর রাতে জগদ্ধাত্রী প্রতিমা বিসর্জনের সময় গান চালানোকে কেন্দ্র করে বিবাদ চরমে পৌঁছয়। অশান্তি থামাতে গিয়ে বিট্টুর কাঁচির কোপে প্রাণ হারান সাহেব আলি সর্দার। খুনের পরে পুলিশ বিট্টুকে আড়াল করার চেষ্টা করছে বলেই অভিযোগ স্থানীয়দের। ক্ষোভে ফুঁসছিল গোটা এলাকা। আচমকা বাসন্তী কলোনিতে একটি দাঁড়িয়ে থাকা ট্যাক্সিতে দেখা যায় বিট্টুকে। পুলিশের সামনে স্থানীয়রা ঘিরে ধরে তাকে। চলে ইটবৃষ্টি। ভাঙচুর করা হয় ওই ট্যাক্সিতে। বেধড়ক মারধর করা হয় অভিযুক্তকে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। পুলিশকে ঘিরেও একপ্রস্থ বিক্ষোভ দেখান স্থানীয়রা। তবে বিক্ষোভকারীদের আশ্বস্ত করে অভিযুক্তকে উদ্ধার করে পুলিশ। তবে দফায় দফায় চিংড়িঘাটা অবরোধ করে এলাকাবাসী।

[আরও পড়ুন: NRS কাণ্ডের ছায়া, শিলিগুড়িতে খাবারে বিষ মিশিয়ে ১৪টি কুকুরছানাকে ‘খুন’]

এদিকে, যুবক খুন এবং অভিযুক্তকে গণপিটুনির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বিধায়ক তথা দমকলমন্ত্রী সুজিত বসু। স্বজনহারা পরিবারের সঙ্গে দেখা করেন। তিনি জানান, অভিযুক্ত বিট্টু নানা অসামাজিক কাজকর্ম করে। প্রায় সারাদিন নেশায় ডুবে থাকে সে। গত ৩ মাসে ৬ বার পুলিশি ধরপাকড়ের মুখে পড়ে বিট্টু। শনিবার রাতের ঘটনাতেও অভিযুক্তর বিরুদ্ধে পুলিশ অবশ্যই কড়া ব্যবস্থা নেবে বলেই আশ্বাস তাঁর।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর নিরাপত্তায় গলদ! প্রায় দুবছর পরে সাসপেন্ড ৭ পুলিশ অফিসার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement