shono
Advertisement

Breaking News

Nabanna Abhijan

গলায় গেরুয়া, মারমুখী মেজাজ! নবান্ন অভিযানে অশান্তির অভিযোগে গ্রেপ্তার তরুণী

মেটিয়াব্রুজ ১ নম্বর মণ্ডলের বিজেপির মহিলা মোর্চার সদস্য ধৃত রিঙ্কু সিং, এমনই খবর পুলিশ সূত্রে।
Published By: Sucheta SenguptaPosted: 03:51 PM Aug 29, 2024Updated: 06:12 PM Aug 29, 2024

অর্ণব আইচ ও সুরজিৎ দেব: গলায় গেরুয়া উত্তরীয়, মেজাজ মারমুখী। মঙ্গলবার নবান্ন অভিযানে যোগ দিয়ে অশান্তি ছড়ানোর অভিযোগে মহেশতলা থেকে গ্রেপ্তার এক তরুণী। সোশাল মিডিয়া পোস্ট দেখে তাঁকে শনাক্ত করার পর বাড়ি থেকে গ্রেপ্তার করেছে গুন্ডাদমন শাখা। পুলিশ সূত্রে খবর, ধৃত তরুণীর নাম রিঙ্কু সিং, বয়স ৩৯ বছর। বিজেপি মহিলা মোর্চার নেত্রী বলে জানা গিয়েছে। ওইদিন নবান্ন অভিযানে রিঙ্কু এবং তাঁর সঙ্গীদের হাতে ইট দেখা গিয়েছিল। সেই ছবি ভাইরাল হয় সোশাল মিডিয়ায় (Social Media)। এসবের ভিত্তিতেই পুলিশ রিঙ্কুকে গ্রেপ্তার করেছে।

Advertisement

মহেশতলায় নিজের বাড়ি থেকে গ্রেপ্তার রিঙ্কু সিং। নিজস্ব ছবি।

মঙ্গলবার নবান্ন অভিযান (Nabanna Abhijan) ঘিরে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল হাওড়া ও নবান্ন সংলগ্ন কলকাতার একাধিক এলাকা। হেস্টিংস এলাকায় গন্ডগোলে জড়িতদের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেছিল কলকাতা পুলিশ (Kolkata Police)। এডিজি, দক্ষিণবঙ্গ সুপ্রতিম সরকার জানিয়েছিলেন, গোটা অভিযানের ভিডিও ফুটেজ পুলিশের কাছে আছে। সেসব দেখে হামলাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তার হবে। সেইমতো তাদের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করা হয়।

[আরও পড়ুন: ‘মানুষখেকো’ নেকড়ের হানায় ঘুম ছুটেছে উত্তরপ্রদেশের! মৃত্যু ৬ শিশু-সহ ৭ জনের]

তার ভিত্তিতেই মহেশতলা (Maheshtala) পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের গোপালপুর মালিপাড়া থেকে গ্রেপ্তার করা হয় রিঙ্কু সিং নামে ৩৯ বছরের এক তরুণীকে। পরনে হলুদ সালোয়ার-কামিজ, গলায় গেরুয়া উত্তরীয়, মেজাজ একেবারে মারমুখী। তিনি বিজেপির কর্মী বলে সূত্র মারফত জানা গেলেও বিজেপির পক্ষ থেকে তা এখনও স্বীকার করা হয়নি। গোপালপুর মালিপাড়ার নিজের বাড়ি থেকেই কলকাতা পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, মহেশতলা থানার পুলিশ তাঁকে গ্রেপ্তার করে কলকাতা পুলিশের হাতে তুলে দেয়। মেটিয়াব্রুজ ১ নম্বর মণ্ডলের বিজেপির (BJP) মহিলা মোর্চার প্রাক্তন সভানেত্রী, বর্তমানে মণ্ডলের দায়িত্বপ্রাপ্ত মহিলা মোর্চার সদস্য।

[আরও পড়ুন: রামকৃষ্ণের বাণী ‘ফোঁস করা’র অর্থ ‘বদলা’ নয়, সোচ্চার হওয়া, ব্যাখ্যা মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নবান্ন অভিযানে অশান্তির অভিযোগ, গ্রেপ্তার তরুণী।
  • ধৃত রিঙ্কু সিং মেটিয়াব্রুজ ১ নম্বর মণ্ডলের বিজেপির মহিলা মোর্চার সদস্য।
Advertisement