shono
Advertisement
Nadia Incident

নেশাই কাড়ল প্রাণ! সকাল থেকে রেললাইনে বসে মদ্যপান, ট্রেনের ধাক্কায় মৃত্যু ২ বন্ধুর

ঘটনাটি ঘটেছে, ফুলিয়া প্রফুল্ল নগর ৫ নম্বর রেলগেট সংলগ্ন এলাকায়। 
Posted: 01:45 PM Apr 04, 2024Updated: 02:06 PM Apr 04, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া: নেশাই কাড়ল প্রাণ! সকাল থেকে রেললাইনে বসে মদ্যপান করছিলেন দুই বন্ধু। হুঁশ ছিল না কারও। নেশায় এতটাই বুঁদ ছিলেন যে কেউই বুঝতে পারেননি ট্রেন আসছে। ফলে মর্মান্তিক পরিণতি হল দুজনের। লোকাল ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে তাঁদের। ঘটনাটি ঘটেছে, ফুলিয়া প্রফুল্ল নগর ৫ নম্বর রেলগেট সংলগ্ন এলাকায়।  

Advertisement

সূত্রের খবর, কাকভোর থেকেই লাইনে বসে মদ খাচ্ছিলেন দুজন। নেশায় ডুবেছিলেন। সেই সময় ওই লাইনে আসছিল ডাউন শিয়ালদা শান্তিপুর লোকাল। কিন্তু মদ্যপ অবস্থায় থাকায় তাঁরা ঘুণাক্ষরেও টের পাননি ট্রেন আসছে। কিছু বুঝে ওঠার আগেই ট্রেন ধাক্কায় মৃত্যু হয় দুই বন্ধুর। বৃহস্পতিবারের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ফুলিয়া প্রফুল্ল নগর এলাকায়।

[আরও পড়ুন: কোচবিহারে মমতার হাতিয়ার শীতলকুচি কাণ্ড, বিজেপিকে বিঁধে বললেন, ‘মানুষ মেরে হাতের রক্ত মোছেনি’]

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে রানাঘাট জিআরপি। উদ্ধার করা হয় দুজনের দেহ। তবে এখনও পর্যন্ত মৃতদের সম্পূর্ণ নাম, ঠিকানা জানা যায়নি। তবে স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একজনের বাড়ি শান্তিপুর এলাকায়। তবে নাম জানা সম্ভব হয়নি। আর অন্যজনের সম্পর্কে কিছুই জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট জিআরপি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সূত্রের খবর, কাকভোর থেকেই লাইনে বসে মদ খাচ্ছিলেন দুজন। নেশায় ডুবেছিলেন। সেই সময় ওই লাইনে আসছিল ডাউন শিয়ালদা শান্তিপুর লোকাল।
  • কিন্তু মদ্যপ অবস্থায় থাকায় তাঁরা ঘুণাক্ষরেও টের পাননি ট্রেন আসছে। কিছু বুঝে ওঠার আগেই ট্রেন ধাক্কায় মৃত্যু হয় দুই বন্ধুর।
  • দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে রানাঘাট জিআরপি। উদ্ধার করা হয় দুজনের দেহ। তবে এখনও পর্যন্ত মৃতদের সম্পূর্ণ নাম, ঠিকানা জানা যায়নি।
Advertisement