shono
Advertisement

নারদ কাণ্ডে সিবিআইয়ের ডাক মদনকে, ফের তলব শুভেন্দুকেও

প্রভাবশালী নন বলেই কি দেরিতে তলব? The post নারদ কাণ্ডে সিবিআইয়ের ডাক মদনকে, ফের তলব শুভেন্দুকেও appeared first on Sangbad Pratidin.
Posted: 11:53 AM Sep 12, 2017Updated: 06:36 AM Sep 12, 2017
START-WP-ADS-ID: 2 -->
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারদার পর এবার নারদ কাণ্ডেও নাম জড়ানোয় বিপাকে পড়লেন রাজ্যের প্রাক্তন ক্রীড়ামন্ত্রী মদন মিত্র। সিবিআইয়ের তরফে নোটিস পাঠানো হল তাঁকে। আগামী শুক্রবার তাঁকে তলব করা হয়েছে। সেই সঙ্গে ফের ডেকে পাঠানো হয়েছে পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীকেও।

[নারদ তদন্তে ইডির মুখোমুখি শুভেন্দু, সিবিআইয়ের জেরায় মুকুল]

এর আগে সারদা কাণ্ডে নাম জড়িয়েছিল মদন মিত্রের। যার জেরে তাঁকে শ্রীঘরেও যেতে হয়েছিল। গত বছরই জামিনে মুক্তি পান তিনি। এবার তাঁকে নারদ কাণ্ডে যুক্ত থাকার অভিযোগে তলব করল সিবিআই। রাজ্য বিজেপির দপ্তরে নারদ কাণ্ডের যে ভিডিও ফুটেজটি দেখানো হয়েছিল, তাতে স্পষ্ট মদন মিত্রকে টাকা নিতে দেখা গিয়েছিল। জানা যায়, নারদ নিউজের প্রাক্তন প্রধান ম্যাথু স্যামুয়েলের কাছ থেকে পাঁচ লক্ষ টাকা নিয়েছিলেন মদন। কী কারণে তিনি সেই অর্থ নিয়েছিলেন, তা জানতেই মদনকে তলব করা হয়েছে বলে সূত্রের খবর।
নারদ কাণ্ডে এর আগেও শুভেন্দু অধিকারীকে ডেকে পাঠিয়েছিলেন সিবিআই আধিকারিকরা। ফের তাঁকে তলব করা হয়েছে। এই ঘটনায় সিবিআই দপ্তরে ইতিমধ্যেই হাজিরা দিয়েছেন মেয়র শোভন চট্টোপাধ্যায়, মুকুল রায়রা। এতদিন শাসক দলের রাঘব বোয়ালদেরই তলব করছিল সিবিআই। এবার ঘটনার আরও গভীরে ঢুকতেই কি মদন মিত্রকেও নোটিস ধরানো হল, প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলের একাংশে।

[নারদ কাণ্ডে সিবিআইয়ের মুখোমুখি সৌগত, তলব শুভেন্দুকেও]

The post নারদ কাণ্ডে সিবিআইয়ের ডাক মদনকে, ফের তলব শুভেন্দুকেও appeared first on Sangbad Pratidin.

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement