shono
Advertisement

‘কোহলিই লড়াই শুরু করেছিল, সজোরে হাত ঝাঁকিয়েছিল আমার’, বিরাট ঝামেলা নিয়ে মুখ খুললেন নবীন

নবীন ও বিরাটের ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন গম্ভীরও।
Posted: 12:52 PM Jun 16, 2023Updated: 12:52 PM Jun 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল (IPL) শেষ হয়ে গিয়েছে কিন্তু বিরাট কোহলি (Virat Kohli) ও নবীন উল হকের (Naveen-ul-Haq) ঝামেলার রেশ এখনও কাটেনি। ফের আফগান পেসার কোহলির দিকে আঙুল তুলে বলছেন, ”সেদিন ঝামেলা তো শুরু করেছিল কোহলিই।” খেলার শেষে কোহলিই বলপূর্বক নবীনের হাত ধরে ঝাঁকিয়েছিলেন, এমনই দাবি করেছেন আফগান পেসার।

Advertisement

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম লখনউ সুপার জায়ান্টাস ম্যাচে কোহলি ও নবীনের মধ্যে ঝামেলা হয়েছিল। তার পরে কোহলি ও লখনউ সুপার জায়ান্টস-এর মেন্টর গৌতম গম্ভীরের মধ্যে মাঠের ভিতরেই সংঘাত হয়েছিল। নবীন বিশ্বের বিভিন্ন প্রান্তে টি-টোয়েন্টি খেলেন। সেই আফগান পেসার বলছেন, ”ম্যাচের মধ্যে এবং শেষে ও যা বলেছিল, তা ওর বলা উচিত হয়নি। আমি কিন্তু লড়াই শুরু করেনি। খেলার শেষে আমরা যখন হাত মেলাচ্ছিলাম, তখন বিরাট কোহলিই লড়াই শুরু করল।”

[আরও পড়ুন: বিশ্বকাপের আগে স্বস্তি ভারতের! এশিয়া কাপেই ফিরতে পারেন বুমরাহ, শ্রেয়স]

 

ওই ঘটনার পরে আইপিএলের কোড অফ কন্ড্যাক্ট ভাঙার জন্য জরিমানা করা হয়েছিল। কোহলি, গম্ভীর এবং নবীনকে জরিমানা করা হয়। নবীন বলছেন, ”জরিমানার দিকে তাকালেই বোঝা যাবে লড়াইটা শুরু করেছিল কে।”

তিনি আরও বলেন, ”একটা কথা বলতে পারি, আমি সাধারণত কাউকেই স্লেজিং করি না। তবে বোলিং করার সময়ে ব্যাটসম্যানকে স্লেজিং করি, কারণ আমি বোলার। ওই ম্যাচে আমি একটা শব্দও প্রয়োগ করিনি। একজনকেও স্লেজিং করিনি। প্লেয়াররা ওখানে ছিল, ওরা জানে আমি কীভাবে পরিস্থিতি সামলেছি। ব্যাট করার সময়ে বা ম্যাচের শেষে আমি কোনও সময়ের জন্যই মেজাজ হারাইনি। ম্যাচের শেষে আমি যা করেছিলাম, তা সবাই দেখেছে। আমি হাত মেলাচ্ছিলাম। কোহলিই তো আমার হাত ধরে বলপূর্বক হাত ঝাঁকিয়েছিল। আমি মানুষ। আমিও প্রতিক্রিয়া দেখাই।”

আইপিএল শেষ হয়ে গেলেও নবীন এখনও ভুলতে পারেননি সেই বিরাট-অধ্যায়।

[আরও পড়ুন: ‘বিদেশের মাটিতে আমার পারফরম্যান্স…’, WTC ফাইনাল থেকে বাদ পড়া নিয়ে মুখ খুললেন অশ্বিন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement