shono
Advertisement

Breaking News

Babar Azam

আজম খানের চেহারা নিয়ে কটাক্ষ বাবরের, নেটদুনিয়ার পালটা পাক অধিনায়ককে

ওজন ও চেহারার জন্য প্রায়ই কটাক্ষের মুখে পড়তে হয় পাকিস্তানের উইকেট কিপার আজম খানকে।
Published By: Arpan DasPosted: 07:02 PM Jun 04, 2024Updated: 07:05 PM Jun 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে চূড়ান্ত ব্যর্থ হয়েছিলেন পাকিস্তানের আজম খান (Azam Khan)। ৭ উইকেটে হারা ম্যাচটি ভুলে যেতে চাইবেন পাক উইকেটকিপার। কিন্তু দলের মধ্যেও এবার 'ফ্যাটশেমিং'-এর মুখে পড়লেন তিনি। আর সেই আক্রমণ উড়ে এল খোদ দলের অধিনায়ক বাবর আজমের (Babar Azam) থেকে।

Advertisement

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মইন খানের ছেলে আজম খান বিশ্বকাপ দলের সদস্য। ওজন ও চেহারার জন্য প্রায়ই তাঁকে কটাক্ষের মুখে পড়তে হয়। পাকিস্তানের প্রাক্তনরাও বহুবার নিশানা করেছেন তাঁকে। দিন কয়েক আগে নিজের সোশাল মিডিয়া থেকে সমস্ত পোস্টও মুছে দেন মইন-পুত্র। ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে দুটি ক্যাচ ফেলেছিলেন। ব্যাটিংয়ের সময়ও দৃষ্টিকটুভাবে আউট হন। কিন্তু তাতেও রেহাই নেই। চেহারার জন্য তাঁকে কটাক্ষ করলেন বাবর আজম।

[আরও পড়ুন: ‘গম্ভীরের মতো অলস আমি কাউকে দেখিনি’, কেন একথা বললেন কার্তিক?]

কী ঘটল পাকিস্তানের প্র্যাকটিসে? আজম খান বল ধরে মাটিতে গড়িয়ে পড়তেই তির্যক মন্তব্য করেন পাক অধিনায়ক। আজমকে 'গণ্ডার' বলে সম্বোধন করে তাঁকে সোজা হয়ে দাঁড়াতে বলেন। যা আসলে আজমের ওজন ও চেহারার জন্য মন্তব্য বলেই নেটিজেনদের ধারণা। তার পরেই সোশাল মিডিয়ায় পালটা কটাক্ষ উড়ে আসে বাবরকে উদ্দেশ্য করে।

অনেকে বাবরকে 'জিম্বু' বলে ডাকতে শুরু করেন। কারণ পাক অধিনায়ক নাকি জিম্বাবোয়ের মতো দুর্বল টিমের বিরুদ্ধে পারফর্ম করেন। শক্তিশালী দলের সঙ্গে তাঁর পরিসংখ্যান ভালো নয়। এমনকী এই ধরনের কথায় আগে রেগেও গিয়েছেন বাবর। অনেকে তাঁকে অধিনায়কের দায়িত্বের কথা স্মরণ করিয়ে দিচ্ছেন। একজন তরুণ ও নবাগত ক্রিকেটারকে এভাবে আক্রমণ করা ভালো চোখে নিচ্ছে না নেটদুনিয়া। যদিও অনেকে এই ধরনের কথোপকথনকে দলের ভিতরের খুনসুটি বলেই মনে করছেন। ৬ জুন আমেরিকার বিরুদ্ধে প্রথম ম্যাচ পাকিস্তানের। এবার দেখার যে, সেই ম্যাচে এই বিতর্কের কোনও প্রভাব পড়ে কিনা!

[আরও পড়ুন: ক্রীড়াসূচি ও অব্যবস্থায় ক্ষুব্ধ শ্রীলঙ্কা, ম্যাচ হেরে অদ্ভুত অজুহাত হাসারাঙ্গাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইংল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে চূড়ান্ত ব্যর্থ হয়েছিলেন পাকিস্তানের আজম খান।
  • দলের মধ্যেও এবার 'ফ্যাটশেমিং'-এর মুখে পড়লেন তিনি।
  • সেই আক্রমণ উড়ে এল খোদ দলের অধিনায়ক বাবর আজমের থেকে।
Advertisement