shono
Advertisement

মুখেই দেশভক্তি! টিকটকে মত্ত কর্ণাটকের মন্ত্রীর স্ত্রী ও মেয়ে

বিজেপির একজন মন্ত্রীর পরিবারের সদস্যদের এই আচরণে নেটদুনিয়ায় প্রবল বিতর্ক তৈরি হয়েছে। The post মুখেই দেশভক্তি! টিকটকে মত্ত কর্ণাটকের মন্ত্রীর স্ত্রী ও মেয়ে appeared first on Sangbad Pratidin.
Posted: 01:23 AM Jun 29, 2020Updated: 01:31 AM Jun 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাদাখের গালওয়ান উপত্যকায় ভারত ও চিনের মধ্যে সংঘর্ষ হওয়ার পর থেকে দু’দেশের মধ্যে প্রবল উত্তেজনা তৈরি হয়েছে। ভারতের বেশিরভাগ মানুষের মনে চিনের সেনার হাতে নৃশংসভাবে খুন হওয়া ভারতীয় জওয়ানদের ছবি ভাসছে। দেশজুড়ে চিনা পণ্য বয়কটের ডাক উঠছে। ঠিক তখনই বিজেপি শাসিত কর্ণাটকের এক মন্ত্রীর স্ত্রী ও তাঁর মেয়েকে দেখা গেল টিকটক (TikTok) ভিডিওতে ব্যস্ত থাকতে। ঘটনাটির কথা প্রকাশ্যে আসতেই প্রবল বিতর্ক তৈরি হয়েছে। অস্বস্তি পড়েছে বি ইয়েদুরাপ্পার সরকার।

Advertisement

সম্প্রতি কর্ণাটকের স্বাস্থ্যমন্ত্রী ডা. কে সুধাকরের বাবার শরীরে করোনার জীবাণু পাওয়া যায়। পজিটিভ আসে সুধাকরের স্ত্রী ও মেয়ের শারীরিক নমুনার ফলাফলও। এরপরই তাঁদের হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা শুরু হয়। কে সুধাকর ও তাঁর দুই ছেলের নমুনার ফলাফল নেগেটিভ আসায় তাঁদের হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়। এদিকে গত ২৭ জুন ছিল স্বাস্থ্যমন্ত্রীর জন্মদিন। বিশেষ দিনে প্রিয়জনের থেকে দূরে থাকার দুঃখ ভুলতে টিকটক ভিডিওর মাধ্যমে সুধাকরকে জন্মদিনের শুভেচ্ছা জানান তাঁর স্ত্রী ও মেয়ে। আর সেটি টুইট করেন মন্ত্রী নিজেই। আর তাতেই শুরু হয় প্রবল বিতর্ক।

[আরও পড়ুন: অফিসযাত্রীদের জন্য সুখবর, বাজারে এল দেশের প্রথম সোশ্যাল ডিসট্যান্সিং বাইক]

এপ্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী কে সুধাকর (K Sudhakar) -কে প্রশ্ন করা হলে তিনি জানান, করোনায় আক্রান্ত হওয়ার কারণে স্ত্রী ও মেয়ে তাঁর থেকে দূরে আছেন। তাই তাঁর জন্মদিনে একটি মিষ্টি মেসেজ পাঠানোর জন্য ওদের কাছে আর কোনও উপায় ছিল না। মন্ত্রীর ঘনিষ্ঠজনরাও বলছেন, হাসপাতালে ভরতি থাকা একটি মেয়ে তাঁর বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এই বিষয়টিকে নিয়ে রাজনীতি করা ঠিক নয়।

যদিও অন্য কথা বলছেন নেটিজেনরা। তাঁদের কথায়, ভারত ও চিনের মধ্যে এখন প্রচণ্ড চাপানউতোর চলছে। পূর্ব লাদাখের গালওয়ান উপত্যকায় চিনের আগ্রাসন ভারতীয়দের মনে রাগের সৃষ্টি করেছে। যেভাবে ভারতীয় সেনা জওয়ানদের মারা হয়েছে তা কেউই ভুলতে পারেননি। সেসময় বিজেপির একজন মন্ত্রীর এইরকম আচরণ শোভা পায় না। দেশপ্রেমী মানুষের কাছে ভুল বার্তা যায়।

[আরও পড়ুন:তামিলনাড়ুর পুলিশি হেফাজতে বাবা-ছেলের মৃত্যুর তদন্ত করবে CBI, ঘোষণা মুখ্যমন্ত্রীর]

The post মুখেই দেশভক্তি! টিকটকে মত্ত কর্ণাটকের মন্ত্রীর স্ত্রী ও মেয়ে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement