shono
Advertisement

‘কমরেডের মেয়ের এই হাল!’, গোয়ার সৈকতে বিকিনি পরা ঊষসীকে দেখে কটাক্ষ নেটিজেনদের

জন্মদিন পালন করতে গোয়ায় উড়ে গিয়েছেন ঊষসী চক্রবর্তী।
Posted: 08:52 PM Feb 17, 2022Updated: 09:19 PM Feb 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ‘জুন আন্টি’ চরিত্রে ঊষসী চক্রবর্তীর দাপুটে অভিনয় নজরে পড়েছিল সবার। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় রোজ রোজই অনুরাগীর সংখ্যা বেড়েই চলছিল। একদিকে যেমন ভক্তদের প্রশংসা পাচ্ছিলেন ঊষসী, তেমনি নিন্দুকরা সুযোগ পেলেই কটাক্ষ করতেন ঊষসীকে। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে নিয়ে শুরু হত ট্রোলিং।

Advertisement

জন্মদিন কাটাতে গোয়ায় উড়ে গিয়েছিলেন ঊষসী। সেখানকার সৈকতে বিকিনি পরে হাতে সিগারেট নিয়ে ছবি পোস্ট করতেই রীতিমতো ঝাঁপিয়ে পড়লেন নেটিজেনদের একাংশ। অভিনেত্রীর প্রয়াত বাবা কমরেড শ্যামল চক্রবর্তীকে টেনে এনে ঊষসীকে কটাক্ষ করতে ছাড়লেন না কিছু সংখ্যক নেটিজেন।

[আরও পড়ুন: ‘আমাদের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় দেবেন না’, কলকাতাবাসীকে বিশেষ অনুরোধ প্রসেনজিৎ-দেবের ]

ঊষসী যে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা গিয়েছে, গোয়ার সৈকতে একটি পাথরের উপরে বিকিনি পরে বসে আছেন অভিনেত্রী। হাতে তাঁর একটি সিগারেট। তবে সেই সিগারেটে আগুন নেই। এই ছবি পোস্ট করে ঊষসী লিখলেন, ”ধূমপান করা স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। তবে সিগারেট হাতে নেওয়া একেবারেই নয়!”
ঊষসীর এই পোস্টের নিচেই মন্তব্যের ঝড়। ঊষসীকে এভাবে দেখে অনেকেই তীব্র নিন্দা শুরু করলেন। কেউ কেউ লিখলেন, ”কিন্তু কমরেড শ্যামল চক্রবর্তীর মেয়ের কাছে এই পোশাকে ছবি তোলা আশা করিনি। শরীরের নিম্নাংশ আরেকটু ঢেকে রাখা উচিত ছিল।”

অনেকে আবার লিখলেন, ”মনে রাখবেন আপনার আলাদা একটা পরিচিতি আছে। এই পোশাক না পরেও জন্মদিন পালন করা যেত।” এই ছবি দেওয়ার ক্ষেত্রে আরও যত্নবান হওয়ার দরকার ছিল। নেটদুনিয়ায় নীতি পুলিশদের এই মন্তব্যকে খুব একটা পাত্তা দেননি ঊষসী। তবে তাতেও কি আর বিতর্ক থামে? একের পর এক কটাক্ষ জমা হচ্ছে ঊষসীর ফেসবুকের কমেন্ট বক্সে।

 

তবে এসব ভুলে ঊষসী কিন্তু নিজের মতো করে জন্মদিন পালন করছেন। ফেসবুকে পোস্ট করেছেন কেক কাটার ভিডিও। 

[আরও পড়ুন: কে হবেন বাপি লাহিড়ীর ৭৫৪ গ্রাম সোনার মালিক!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement